Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সারা দেশে উৎসবের আমেজ

| প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


অর্থনৈতিক রিপোর্টার : দেশজুড়ে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। দশ হাজার বা তার বেশি টাকার পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই মিলছে নিশ্চিত ক্যাশ ভাউচার। এর আওতায় প্রতিদিন লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। এই ডিজিটাল ক্যাম্পেইনকে ঘিরে শোরুমগুলাতে এখন উৎসবমুখর পরিবেশ। ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুমগুলো সাজানো হয়েছে ফেস্টুন ও ব্যানার দিয়ে। চলছে বাদ্য-বাজনা সহযোগে ব্যাপক প্রচার-প্রচারণাও। ফলে বিক্রয়কেন্দ্রগুলোতে বাড়ছে ক্রেতাদের ভিড়। ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রæত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করে ওয়ালটন। মূলত পণ্য কেনার পর ক্রেতাদের রেজিস্ট্রেশনে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেয়া হচ্ছে লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার।
এই ডিজটাল ক্যাম্পেইন উপলক্ষে সারা দেশে চলছে উৎসবের আমেজ। প্র্রতিটি প্লাজা এবং পরিবেশক শোরুম সেজেছে নতুন সাজে। চলছে মাইকিং। বিভিন্ন স্থানে ঢাক-ঢোল বাজিয়ে ক্রেতা আকর্ষণের উদ্যোগ নেয়া হয়েছে। আবার লাখ টাকা ক্যাশ ভাউচার বিজয়ীকে নিয়ে চলছে আনন্দ মিছিল, ব্যান্ড পার্টি। ওই ক্যাশ ভাউচার দিয়ে ক্রেতা নিজের বা পরিবারের জন্য যেমন পণ্য কিনছেন, তেমনই উপহারও দিচ্ছেন অন্যকে।
ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর রাকিবুল হোসেন আহমেদ জানান, ট্র্যাক, পিকআপ, অটোরিক্সা, রিক্সা ভ্যান, ঘোড়ার গাড়ি ইত্যাদিতে করে ব্যান্ড পার্টি সহযোগে চলছে ব্যাপক প্রচার। বিলি করা হচ্ছে লিফলেট।
ওয়ালটনের বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার জানান, ডিজিটাল ক্যাম্পেইন বিক্রয় বৃদ্ধিতেও ইতিবাচক প্রভাব ফেলেছে। গত বছরের তুলনায় এই সময়ে প্রায় ২৫ শতাংশ বিক্রি বেড়েছে। ক্যাম্পেইনের সময় যত গড়াবে বিক্রয় বৃদ্ধির এই হার আরো বাড়বে বলে তার প্রত্যাশা। ডিজিটাল ক্যাম্পেইন শুরু হয়েছে ২ অক্টোবর। চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ