Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেম নিবেদনে সাড়া না দেয়ায় কেন্দুয়ায় কলেজছাত্রীকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা ঃ প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কলেজ ছাত্রীকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছে এক বখাটে। নৃশংস এই ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার বিকালে নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌর এলাকার শান্তিনগরে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ জেলার ইটনা থানার পাথাইর কান্দি গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের মেয়ে জান্নাতুল ফৈরদৌস (১৭) এস এস সি পাশ করার পর এলাকায় ভাল কলেজ না থাকায় তাদের এলাকার পাশ্ববর্তী কেন্দুয়া উপজেলার সদরের পারভিন সিরাজ মহিলা কলেজে এইচ এস সিতে ভর্তি হয়। সে কেন্দুয়া পৌর এলাকায় শান্তিনগরে একটি ভাড়া বাসা নিয়ে পড়াশোনা চালিয়ে আসছিল। কেন্দুয়া উপজেলার মোজাফ্ফরপুর ইউনিয়নের গগডা গ্রামের ভুঁইয়া পাড়ার মহর আলীর ছেলে ইমন (২২) শান্তিনগর এলাকায় তার ভগ্নিপতি সোহাগের বাসায় থাকতো। জান্নাতুল কলেজে যাওয়া আসার পথে বখাটে ইমন প্রায়শই তাকে প্রেম নিবেদন করতো। প্রেম নিবেদনে সাড়া না দেয়ায় ইমন ক্ষিপ্ত হয়ে গতকাল মঙ্গলবার বিকালে কলেজ থেকে বাসায় ফেরার পথে জান্নাতুলকে ধারালো অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কুপাতে শুরু করে। এ সময় জান্নাতুলের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ইমন পালিয়ে যায়। স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কেন্দুয়া পরে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি কলেজ ছাত্রীকে কুপানোর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকাবাসী এ ঘটনার জন্য বখাটে ইমনকেই দায়ী করছে। তাকে আটক করার জন্য জোর চেষ্টা চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ