Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটের কদমতলি বাস টার্মিনালে রেস্টুরেন্ট দখল নিয়ে দু’পক্ষে সংঘর্ষ

| প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের দক্ষিণ সুরমায় কদমতলি বাস টার্মিনালে একটি রেস্টুরেন্টের দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ২ টার দিকে এ ঘটনাটি ঘটে।
বাস টার্মিনালের ভেতরের হোটেল তাজমহল নামের একটি রেস্টুরেন্ট দখল নিয়ে দুইপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এই বিরোধ থেকে গতকাল মঙ্গলবার দুপুরে হামলা চালায় ৭/৮ জন সশ¯্র যুবক। এতে ৫ জন আহত হন। আহতদের মধ্যে শাহীন আহমদ নামের এক শ্রমিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
শ্রমিক নেতা সেলিম আহমদ ফলিকের দাবি হামলাকারীরা যুবলীগ নেতা মহসিন কামরান, সোহেল খান, শামীম, দুলালের নেতৃত্বে এসে হামলা ও লুটপাট চালিয়েছে। তাজমহল হোটেলে ভাংচুর-লুটপাট শেষে পালিয়ে যাওয়ার পথে হামলাকারীরা সেলিমের বিরুদ্ধে শ্লোগান দিলে শ্রমিকরা হামলাকারীদের ধাওয়া দেন।এ ঘটনায় কদমতলি বাসস্ট্যান্ড এলাকাতে উত্তেজনা বিরাজ করছে। এর আগে সংঘর্ষ চলাকালিন সময়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত শাহীন আহমদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে প্রেরণ করে। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়।
এব্যাপারে যুবলীগ নেতা খন্দকার মহসিন কামরান এর মোবাইল ফোনে বার বার কল দিলেও তিনি রিষিব করেননি। দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ফজল বলেন- কদমতলিতে হোটেলে তাজমহলে একদল যুবক হামলা-ভাংচুর করেছে। এসময় দু’পক্ষের মারামারিতে একজন গুরুতর আহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ