Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেডিক্যাল কলেজছাত্রী ও মডেল কন্যা রাওথা মামলার চূড়ান্ত প্রতিবেদনেও আত্মহত্যা

| প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী ও মডেলকন্যা মালদিপের নাগরিক রাওধার দায়ের করা মামলার চার্জশিট জমা দিয়েছে পুলিশ। তাতে আত্মহত্যার বিষয়টি তুলে ধরা হয়েছে এবং চার্জশিটে কাউকে আসামি করা হয়নি। গতকাল দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা রাজশাহী কোর্ট পুলিশ পরিদর্শক আবুল হাশেম রাজশাহীর মুখ্য মহানগর হাকিম আদালতে (১) এই প্রতিবেদন উপস্থাপন করেন। আদালত প্রতিবেদনটি আমলে নিলেও কোনো আদেশ দেননি। এর আগে দু’দফার ময়নাতদন্ত প্রতিবেদনেও রাওধা আত্মহত্যা করেছে বলে উল্লেখ করা হয়েছিল।
আবুল হাশেম বলেন, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক আসমাউল হক গত সোমবার সন্ধ্যায় আমাদের কাছে মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। পরে মঙ্গলবার দুপুরে আমরা সেটি আদালতে (১) ওই প্রতিবেদন উপস্থাপন করা হয়। মামলার চার্জশিটে কাউকে অভিযুক্ত করা হয়নি। রাওধাকে হত্যা করা হয়েছিল, এমনটিও বলা হয়নি। তাই বাদীপক্ষের আইনজীবী এই প্রতিবেদনে নারাজি দিতে চান। এ জন্য তিনি বিচারক মাহবুবুর রহমানের কাছে সময় প্রার্থনা করেছেন। তবে এ বিষয়ে আদালত এখনও কোনো আদেশ দেননি। যদি আদেশ পাই তাহলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।
এ বিষয়ে আসমাউল হকের সাথে কথা বললে তিনি জানান, দুই দফার ময়নাতদন্ত, ভিসেরা ও মুঠোফোন পরীক্ষার পর রাওধা আত্মহত্যা করেছেন বলে নিশ্চিত হওয়া গেছে। এরপরই মামলার চার্জশিট দাখিল করা হয়। চাঞ্চল্যকর এই ঘটনায় দায়ের করা মামলার প্রতিবেদন দাখিলের আগে রাওধার বাবাকেও বিষয়টি জানানো হয়। আসমাউল হক আরও বলেন, মালদ্বীপের শাহী গণি নামে এক যুবকের সঙ্গে রাওধার প্রেমের সম্পর্ক ছিল। এই যুবক পড়াশোনার জন্য লন্ডনে থাকেন। রাওধার হোয়াটসঅ্যাপ থেকে জানা গেছে, শাহীর সঙ্গে রাওধার সম্পর্ক ভেঙে গিয়েছিল। এ নিয়ে চরম মানসিক চাপে ছিলেন রাওধা। আত্মহত্যার আগের রাতেও শাহীর সঙ্গে রাওধার কথা হয়েছিল। নিবিড় পর্যবেক্ষণ ও তদন্তের পর অন্যান্য রিপোর্ট মিলিয়ে এই মামলার চার্জশিট জমা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ