Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে নববধূর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : বিয়ের একমাস পার না হতেই রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রামে বৃষ্টি খাতুন (১৯) নামের এক নববধূর রহস্যজনক মৃত্যু হলো। গতকাল শয়ন কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পঠিয়েছে। এ ঘটনায় পুলিশ নিহত বৃষ্টির স্বামী মাহাবুরকে আটক করেছে। রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, এক মাস আগে মনিগ্রাম এলাকার নবির উদ্দিনের ছেলে মাহাবুর রহমনের (২৬) সঙ্গে পাশের চারঘাট উপজেলার নন্দনগাছি গ্রামের হামিদুর রহমানের মেয়ে বৃষ্টি খাতুনের বিয়ে হয়। এদিকে শ্বশুর বাড়ি থেকে বৃষ্টি খাতুনের লাশ উদ্ধারের সময় নিহতের বোন দোলেনা খাতুন অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে তার বোন এই বাড়িতে কষ্টে ছিল। তাকে বাবার বাড়ির লোকজনের সাথে ঠিকমত যোগাযোগ করতে দিতেন না মাহাবুর। বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিতেন। তবে আটকের পর বৃষ্টির স্বামী মাহাবুর দাবি করেছেন, এ অভিযোগ সঠিক নয়। তার স্ত্রী অন্য একটি যুবকের সাথে মোবাইলে কথা বলত। বিষয়টি জানার পর সে গোপনে স্ত্রীর মোবাইলের কল রের্কড চালু করে রাখে। এ বিষয় নিয়ে সোমবার (১৬ অক্টোবর) দিনগত রাতে বৃষ্টি খাতুনের সঙ্গে তার ঝগড়া হয়। ভোরে সবার অগোচরে বৃষ্টি খাতুন শোবার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন না তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে তা স্পষ্ট নয়। ঘটনাটি রহস্যজনক। এজন্য তার স্বামীকে আটক করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ