Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গণতন্ত্রের নামে আটাবে চলছে নীরব স্বৈরতন্ত্র-আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদ

দুর্নীতি নির্মূলে সকল সদস্যকে ঐক্যবদ্ধ হতে হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

আটাব থেকে দুর্নীতি নির্মূলে সকল সদস্যকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আটাব কারো ব্যক্তিগত সম্পত্তি নয়। সদস্যদের স্বার্থ রক্ষার পরিবর্তে ব্যক্তি স্বার্থ চরিতার্থকারীদের কঠোর হস্তে দমন করতে হবে। গণতন্ত্রের নামে আটাবে চলছে নীরব স্বৈরতন্ত্র। আটাব থেকে স্বৈরতন্ত্রের কালো হাত ভেঙ্গে দিতে হবে। গতকাল সোমবার রাতে রাজধানীর বিজয়নগরস্থ একটি হোটেলে আসন্ন আটাব নির্বাচন উপলক্ষে আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদ আয়োজিত মতবিনিময় সভায় নেতৃবৃন্দ একথা বলেন। আল সেলিম ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী আজিজুল হক মজুমদারের (সেলিম) সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদের প্যানেল প্রধান ও বায়রার সাবেক মহাসচিব মনসুর আহমেদ কালাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদের প্রধান সমন্বয়কারী ও হাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি সৈয়দ গোলাম সারওয়ার। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বায়রার শীর্ষ নেতা ড. মোঃ ফারুক, হাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি আব্দুল কবির খান জামান, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, আটাব নেতা এ এস এম ইব্রাহীম, আটাব নেতা আব্দুল মতিন ভূইয়া, হাবের ইসি সদস্য আকবর হোসেন মঞ্জু, বায়রার সাংস্কৃতিক সম্পাদক মোবারক উল্লাহ শিমুল, আটাব ও হাবের ইসি সদস্য আলহাজ এডভোকেট ড. আব্দুল্লাহ আল নাসের ও হাবের সাবেক নেতা মাওলানা মাহবুবুর রহমান।
সৈয়দ গোলাম সারওয়ার বলেন, আটাব-এর নির্বাচন এমন সময়ে হতে যাচ্ছে যখন এ ট্রেড অর্গানাইজেশনের ভাব-মর্যাদা ভুলন্ঠিত। আটাব থেকে দুর্নীতি উচ্ছে¡দে সবাইকে একযোগে কাজ করতে হবে। প্যানেল প্রধান মনসুর আহমেদ কালাম বলেন, গণতন্ত্রের নামে আটাবে চলছে নীরব স্বৈরতন্ত্র। যা’ আটাব সদস্যদের ব্যবসার কল্যাণে প্রধান প্রতিবন্ধক। তিনি দুর্নীতিমুক্ত আটাব প্রতিষ্ঠার লক্ষ্যে আগামী ১১ নভেম্বর আটাব নির্বাচেন আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদকে পূর্ণ প্যানেলে বিজয়ী করার অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ