Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের সাফল্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

 দেশের প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে ৫০টি পুরস্কারের মধ্যে ৯টি জিতে নিয়েছে গ্রামীণফোন। স¤প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে গ্রামীণফোন ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে একটি গ্রাঁপি, চারটি গোল্ড এবং চারটি সিলভার অ্যাওয়ার্ড পেয়েছে। এ পুরস্কার প্রদান অনুষ্ঠানটি চতুর্থ ডিজিটাল মার্কেটিং সামিটের অংশ হিসেবে অনুষ্ঠিত হয়।গ্রামীণফোন ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসের ‘বেস্ট অ্যাপ’ বিভাগের তিনটি (মাইজিপি অ্যাপের জন্য গ্রাঁপি, টেলিনর ওয়াওবক্সের জন্য গোল্ড এবং জিপি মিউজিকের জন্য সিলভার) পুরস্কারই জিতে নিয়েছে। এর পাশাপাশি, প্রতিষ্ঠানটি বেস্ট ইউজ অব ইনস্টাগ্রাম ক্যাটাগরিতে উড়াই ইচ্ছে ঘুড়ি (সাকরাইন) ক্যাম্পেইনের জন্য, বেস্ট ইউজ অব ইউটিউব ক্যাটাগরিতে আর্টসেলিজম ক্যাম্পেইনের জন্য এবং বেস্ট ইউজ অব ফেসবুক ক্যাটাগরিতে জিপি মিউজিক অ্যাওয়ার্ডসের জন্য গোল্ড অ্যাওয়ার্ড জিতে নিয়েছে। এছাড়াও, প্রতিষ্ঠানটি চারটি সিলভার অ্যাওয়ার্ড জিতে নিয়েছে বেস্ট অ্যাপ ক্যাটাগরিতে জিপি মিউজিকের জন্য, বেস্ট ইউজ অব ডাটা অ্যান্ড অ্যানালিটিক্স ক্যাটাগরিতে মাইজিপি অ্যাপের জন্য, বেস্ট শর্ট ফর্ম ভিডিও ক্যাটাগরিতে জিপি ফাদারস ডে ক্যাম্পেইনের জন্য এবং বেস্ট ইউজ অব মোবাইল অ্যাপ ক্যাটাগরিতে জিপি মিউজিক-স্বাধীনতার সুরে ক্যাম্পেইনের জন্য। এ বিষয়ে গ্রামীণফোনের বিপণন প্রধান সোলায়মান আলম বলেন, গ্রামীণফোনের সবসময়ই তার সব উদ্যোগে উৎকর্ষ বজায় রাখতে স্বচেষ্ট। ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসের মতো মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে আমাদের এতোগুলো পুরস্কার অর্জন এরই প্রমাণ। এ স্বীকৃতি পেয়ে আমরা সম্মানিত বোধ করছি। পাশাপাশি, ভবিষ্যতে আরও ভালো কিছু করার ক্ষেত্রে এ পুরস্কার আমাদের অনুপ্রাণিত করবে।
তেজগাঁও সাতরাস্তা এলাকা ট্রাক ও কাভার্ডভ্যান মুক্ত রাখতে মালিক সমিতির অঙ্গিকার
স্টাফ রিপোর্টার : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকার তেজগাঁও সাতরাস্তার সড়কগুলো ট্রাক ও কাভার্ডভ্যানমুক্ত রাখার ব্যাপারে বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দ অঙ্গিকার ব্যক্ত করেছেন। গতকাল সোমবার বেলা ১টায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে প্যানেল মেয়র আলহাজ্ব মোহাম্মদ ওসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে তারা এই অঙ্গিকার ব্যক্ত করেন।
স¤প্রতি বিভিন্ন পত্রপত্রিকা ও টিভি চ্যানেলে তেজগাঁও সাতরাস্তা এলাকায় রাস্তার দুই পাশে ট্রাক ও কাভার্ডভ্যান রাখা নিয়ে প্রকাশিত সংবাদের প্রেক্ষাপটে এই বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে অন্যান্যের মধ্যে ডিএনসিসি’র ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আফসার উদ্দিন খান, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোবাশ্বের চৌধুরী, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মফিজুর রহমান, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সফিউল্লা, ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ফোরকান হোসেন, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দ, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও প্রধান সম্পত্তি কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এসময় প্যানেল মেয়র বলেন, মেয়র আনিসুল হকের অক্লান্ত পরিশ্রমের ফলে আমরা তেজগাঁও ট্রাক স্ট্যান্ড উদ্ধার করতে পেরেছি। তাঁর অর্জন আমরা হাতছাড়া করতে পারি না। তিনি বলেন, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির কাছে রাখা মেয়র আনিসুল হকের সকল অঙ্গিকারও আমরা পূরণ করবো।
প্রধান নির্বাহী কর্মকর্তা মেসবাহুল ইসলাম বলেন, তেজগাঁও ট্রাকস্ট্যান্ড উদ্ধারে সর্বস্তরের জনগণ প্রশংসা করেছেন। এই অর্জন আমাদের ধরে রাখতে হবে, কোনভাবে হাতছাড়া করা যাবে না। উপস্থিত কাউন্সিলরবৃন্দ বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দের কাছে তেজগাঁও এলাকা ট্রাক কাভার্ড ভ্যান মুক্ত রাখার জন্য সহযোগিতা কামনা করেন।
মালিক সমিতির নেতৃবৃন্দ বলেন, গাড়ীর সংখ্যা যে হারে বাড়ছে গাড়ী রাখার জায়গা সে হারে বাড়েনি। তাঁরা আরো বলেন, যেহেতু তেজগাঁও একটি শিল্পাঞ্চল এবং এখানে অনেক গুদাম রয়েছে তাই রাত ১০টা থেকে ভোর ৬টা পর্যন্ত এখানে মালামাল উঠানামা হয়ে থাকে। এই সময়ের বাইরে কোন ট্রাক কাভার্ডভ্যান থাকে না বলে নেতৃবৃন্দ দাবী করেন। তাঁরা আরো উল্লেখ করেন তেজগাঁও থেকে ট্রাক স্ট্যান্ড সরানোয় আমরাও মেয়র আনিসুল হকের প্রতি কৃতজ্ঞ। আমরা অভিশাপমুক্ত হয়েছি। তাঁর কষ্টার্জিত অর্জন আমরাও নষ্ট হতে দেব না।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি হাজী তোফাজ্জল হোসেন মজুমদার, সিনিয়র সহ সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক রুস্তম আলী খান ও যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন আহমেদ মজুমদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ