Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পৃথক স্থানে মাদকদ্রব্যসহ আটক ৯

| প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিলসহ ৯ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, রূপগঞ্জে জাকির হোসেন নামে এক মাদক বিক্রোতাকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার মাছুমাবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত জাকির হোসেন ওই এলাকার বিল্লাল হোসেনের ছেলে। রূপগঞ্জ থানার ইন্সপেক্টর সাজ্জাদ হোসেন জানান, নিজ এলাকাসহ আশ-পাশের এলাকাগুলোতে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে বলে সংবাদ ছিলো পুলিশের কাছে। সকালে মাছুমাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ পিস ইয়াবাসহ জাকির হোসেনকে আটক করা হয়।
কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৩ ইয়াবা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। রোববার রাতে কোটালীপাড়ার থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার শুয়াগ্রাম এলাকা থেকে তাদেরকে আটক করে। এ সময় তাদের হেফাজতে থাকা ৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতরা হল- বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৈৗলা গ্রামের কে এম রেজাউল ফয়েজ খাঁন, পিরোজপুর জেলার স্বরুপকাঠি উপজেলার বালিয়াহি নেছারাবাদ গ্রামের মিলন হাওলাদার ও কোটালীপাড়া উপজেলার আলীঠাপাড়া গ্রামের মাইনুল নেজামি। তাদের বিরুদ্ধে কোটালীপাড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামল হয়েছে।
মাগুরা জেলা সংবাদদাতা জানান, মাগুরার মহম্মাদপুর উপজেলার বালিদিয়া ইউপির সংরক্ষিত সদস্য শ্যামলী বেগমকে ১৭৫ পিস ইয়াবা বিভিন্ন সরকারী অফিসের সিলসহ ডিবি পুলিশ গতকাল সোমবার সকালে তার বাড়ি থেকে আটক করেছে। শ্যামলী বেগম আন্তজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকটের সদস্য চুরি মামলার পলাতক আসামী মুরাদ হোসেনের স্ত্রী। মাগুরার ডিবি পুলিশের ওসি ইনামুল হক জানান, গোপন সূত্রে খবরের ভিত্তিতে মহম্মাদপুর উপজেলার চাপাতলা গ্রামে মুরাদ হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে শ্যামলীকে আটক করা হয়।
মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, মির্জাপুরে ২৮ পিস ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত দেড়টার দিকে উপজেলার আনাইতারা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতররা হলো- মানিকগজ্ঞ জেলার হরিরামপুর থানার ঝিটকা গ্রামের সাইদুর রহমান, মির্জাপুর উপজেলার আনাইতারা গ্রামের চৌবাড়িয়ায় উজ্জল মিয়া ও মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানা ভাটরা গ্রামের আব্দুল আজিজ মিয়ার ছেলে আলমগীর হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে পুলিশ মাদক বিক্রির সময় তাদের ঘিরে ফেলে আটক করে।
কেশবপুর (যশোর) উপজেলা সংবাদাতা জানান, কেশবপুর থানা পুলিশ ৯০ বোতল ফেনসিডিলসহ এক ব্যাক্তিকে আটক করেছে। কেশবপুর থানার পুলিশ অফিসার আব্দুর রহমান একদল পুলিশ নিয়ে মোবাইল ডিউটি পালনকালে কেশবপুর, সাগরদাঁড়ি সড়কের গনসাহয্য সংস্থার অফিসে নিকট শরিফ হোসেন(২৮) নামে এক ব্যাক্তিকে চ্যালেঞ্চ করে পুলিশ তার নিকট থেকে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। আটককৃত শরিফ হোসেন সাতক্ষিরার কলারোয়া উপজেলা গাড়াখালি গ্রামের আবুল হোসেনের পুত্র। আটককৃতের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ