Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বুয়েট ভিসির পরীক্ষা কেন্দ্র পরিদর্শন

| প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

গত শনিবার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন বুয়েটের ভিসি অধ্যাপক ড. সাইফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মো. মাকসুদ হেলালী, সভাপতি, ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ভর্তি কমিটিসমূহ ও ডীন, যন্ত্রকৌশল অনুষদ এবং অন্যান্য শিক্ষকবৃন্দ।
বুয়েটে গত শনিবার ১ম বর্ষ স্নাতক শ্রেণীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
গত শনিবার ১৪ অক্টোবর সকাল ৯টায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) বিভিন্ন অনুষদসমূহের অধীন বিভিন্ন বিভাগের স্নাতক কোর্সে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে লেভেল-১, টার্ম-১ এর ছাত্র/ছাত্রীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ইঞ্জিনিয়ারিং প্রার্থীদের সকাল ৯টা হতে ১২টা পর্যন্ত এবং স্থাপত্য বিভাগের প্রার্থীদের সকাল ৯টা হতে ১২টা এবং ২টা হতে ৪টা পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর ১০৫০টি আসনে ভর্তির জন্য আবেদনকৃত প্রার্থীদের মধ্য থেকে বাছাইকৃত মোট ১২,১৩৮ জন যোগ্য প্রার্থী ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে। ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশের সম্ভাব্য তারিখ আগামী ৩ নভেম্বর। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ