Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোহনগঞ্জে রুকেল হত্যাকাণ্ড থানায় মামলা : গ্রেপ্তার ২

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার বড়তলী বানিহারী ইউনিয়নের মাহ্মুদপুর গ্রামের বাবুল মিয়ার পুত্র রুকেল মিয়া(১৮) হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই গ্রামের জুলহাস সিদ্দিকীর ছেলে সাইদুল ইসলাম পাশা(১৮) ও দুলু মিয়ার ছেলে কালা মিয়াকে(১৭) গ্রেফতার করেছে। থানা পুলিশ সূত্রে জানা যায়, মাহ্মুদপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে রুকেল মিয়া (১৪) গত শনিবার রাত ৮টার দিকে রাতের খাবার খেয়ে একই গ্রামের বকুল মিয়ার বাড়িতে অনুষ্ঠিত ওরস মাহফিলে গিয়ে সে আর বাড়ী ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাচ্ছিল না। গত বুধবার সকালে একই গ্রামের হারেছ মিয়ার বাড়ির পিছনের বাঁশ ঝাড়ের ভেতর থেকে উৎকট দুর্গন্ধ ছড়িয়ে পড়লে গ্রামবাসীর সন্দেহ হয় এবং তারা বিষয়টি থানা পুলিশকে অবহিত করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই বাড়ির বাঁশ ঝাড়ের ভেতর কাচা ল্যাট্রিনের টেংকি থেকে রুকেলের অর্ধগলিত লাশ উদ্ধার।
এ ব্যাপারে নিহত রুকেলের বাবা বাবুল মিয়া বাদি হয়ে বুধবার বিকেলে সাইদুল ইসলাম পাশা ও কালা মিয়া সহ ৬ জনের নাম উল্লেখ করে মোহনগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ বুধবার রাতে ও বৃহস্পতিবার ভোরে পৃথক পৃথক অভিযান চালিয়ে মাহ্মুদপুর গ্রাম থেকে সাইদুল ইসলাম পাশা ও কালা মিয়াকে গ্রেপ্তার করে।
মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মেজবাহ্ উদ্দিন জানান, গ্রেপ্তারকৃতদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তাদেরকে গতকাল বৃহস্পতিবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ