Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পূর্ব শত্রæতার জের ধরে মহিলাকে কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


রংপুর জেলা সংবাদদাতা : পূর্ব শত্রæতার জের ধরে রংপুরের নিভৃত পল্লীতে মধ্য বয়সী এক মহিলাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশি কয়েকজন যুবক। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকাল ৯টার দিকে রংপুরের বদরগঞ্জ উপজেলার কাঁচাবাড়ী বানিয়াপাড়া গ্রামে।
এলাকাবাসী জানিয়েছে, রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানী পাড়া ইউনিয়নের কাঁচাবাড়ী গ্রামের অহিদুল মন্ডলের ছেলে মমিনুলের সাথে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিবেশি মোখলেছুর রহমানের ছেলে ইউনুছের দ্ব›দ্ব চলে আসছিল বেশ কিছুদিন ধরে। এরই জের ধরে প্রায়ই ইউনুছ ও তার লোকজন মমিনুল ও তার পরিবারের উপর হামলা-মামলাসহ বিভিন্নভাবে হয়রানী ও হুমকি-ধমকি দিয়ে আসছিল। ফলে অহিদুল ও তার ছেলে মমিনুল তাদের বিরুদ্ধে মামলা দায়ের করলে ইউনুছ ও তার লোকজন আরও ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে ইউনুছ ও তার লোকজন অহিদুলের একটি জমি জবর দখল করার পায়তারা করতে থাকে। বিষয়টি বুঝতে পেরে অহিদুল ও তার ছেলে মমিনুল গতকাল রোববার সকালে ঐ জমিতে বেড়া দিতে গেলে ইউনুছের নেতৃত্বে মতিয়ার ও আবু তাহেরসহ বেশ কয়েকজন যুবক ধারালো অস্ত্র নিয়ে তাদের মারতে গেলে অহিদুল ও মমিনুল পালিয়ে যায়। এ সময় তাদেরকে না পেয়ে ক্ষিপ্ত হয়ে অহিদুলের বোন ছায়েদা বেগম (৫২)-কে পেয়ে ছোরা দিয়ে এলোপাথাড়ী কোপাতে থাকে। এক পর্যায়ে ছায়েদা মাটিতে পড়ে গেলে অহিদুলের পুত্রবধূ এগিয়ে আসলে তাকেও তারা ছোরা দিয়ে আঘাত করে। কিছুক্ষণ পরেই ছায়েদা বেগম মারা যায়। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্ত সম্পন্ন করে। এ ব্যাপারে সন্ধ্যায় ১০/১২ জনকে আসামী করে বদরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।
বেনাপোল-খুলনা রুটে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ
বেনাপোল অফিস: বেনাপোল-যশোর-খুলনা রুটে চলাচলকারী যাত্রীবাহী কমিউটার ট্রেনের দুটি বগি নাভারন এলাকায় লাইনচ্যুত হয়েছে। বেনাপোল থেকে যাত্রী নিয়ে খুলনা ফেরার পথে গতকাল রোববার সকালে নাভারন স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি। বর্তমানে বেনাপোলের সাথে সকল রুটে যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধ রযেছে। তবে ট্রেন চলাচল স্বভাবিক হতে ২/৩ দিন সময় লাগবে বলে রেলওয়ে সূত্রে জানায়।
বেনাপোল রেলওয়ের স্টেশন মাস্টার সাইদুজ্জামান জানান, সকালে খুলনা থেকে ছেড়ে আসা কমিউটার ট্রেনটি বেনাপোল পৌঁছানোর পর যাত্রী নিয়ে আবার খুলনার দিকে রওনা হয়। সকাল ৯টার দিকে ট্রেনটি নাভানণ স্টেশনের কাছে পৌছলে শেষের দুটি বগি লাইনচ্যুত হয়। পরে ওই দুটি বগি খুলে রেখে যাত্রীদের নিয়ে ট্রেনটি খুলনার উদ্দেশে ছেড়ে যায়। বেলা ১১টার দিকে খুলনা থেকে রিলিফ ট্রেন নাভারনের উদ্দেশে যাত্রা করেছে। দুপুর ১টা নাগাদ রিলিফ ট্রেন দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করবে বলে জানান স্টেশন মাস্টার।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ