Inqilab Logo

শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রজেরিয়া আক্রান্ত আব্দুন নূরকে ওসমানীতে ভর্তি

| প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


সিলেট অফিস : প্রজেরিয়া রোগে আক্রান্ত জকিগঞ্জের স্কুলছাত্র আব্দুন নূরকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। হাসপাতালের তৃতীয় তলায় মেডিসিন বিভাগের ৩৩ নম্বর ক্যাবিনে রয়েছে আব্দুন নূর। প্রাথমিক পরীক্ষা নিরীক্ষার পর নূরের চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হবে বলে জানিয়েছেন ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. একে মাহবুবুল হক।
এ সময় উপস্থিত ছিলেন সিলেটের সিভিল সার্জন ডা. হিমাংশু লাল রায়, মেডিসিন বিভাগের অধ্যাপক শিশির বসাক, জকিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আব্দুল আহাদ, স্বাস্থ্য সহকারী নুরুল হক, আব্দুন নূরের মা রাবিয়া বেগম, চাচা ফখরুল ইসলাম।
সিলেট বিভাগে প্রথম প্রজেরিয়া রোগে আক্রান্ত ৫ম শ্রেণীর ছাত্র আব্দুন নূরের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন সিলেটের সিভিল সার্জন হিমাংশু লাল রায়। প্রজেরিয়া আক্রান্ত স্কুলছাত্র আব্দুন নূরের চিকিৎসা সরকারি খরচে হবে বলে সিভিল সার্জন জানান। বিভিন্ন গণমাধ্যমে শিশুটিকে নিয়ে সংবাদ প্রকাশের পর সিলেটের সিভিল সার্জন তার চিকিৎসার দায়িত্ব নেন।

আগামীকাল হাজারী লেইন যাচ্ছেন ছৈয়্যদ মুনির উল্লাহ্ আহমাদী
চট্টগ্রামের হাজারী লেইনস্থ খানকাহ শরীফ যাচ্ছেন আল্লামা অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্ আহমাদী। আগামী (১৭ অক্টোবর) মঙ্গলবার সকাল ১১টায় যাচ্ছেন তিনি। ওইদিন দুপুর ১টা ১৫ মিনিটে জোহরের নামাজে ইমামতি করবেন তিনি। নামাজ শেষে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, শান্তি ও অগ্রগতি কামনা করে তিনি মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত পরিচালনা করবেন।
এতে সবাইকে যথাসময়ে উপস্থিত থাকতে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।-বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ