Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে ৫০ লাখ টাকার স্বর্ণালঙ্কার লুট

| প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

প্রতিবাদে ব্যবসায়ীদের বিক্ষোভ
দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদাতা : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শিল্প নগরী আল্লারদর্গা বাজারের মিলন জুয়েলার্সে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় সংবদ্ধ ডাকাতদল নগদ টাকাসহ প্রায় ৫০ লাখ টাকার স্বর্ণালঙ্কার লুট করে নিয়েছে। শনিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। ডাকাতির ঘটনার প্রতিবাদে গতকাল রোববার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত আল্ল­ারদর্গা বাজারে সব ব্যবসায়ী ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রেখে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও সড়ক অবরোধ করে।
মিলন জুয়েলার্সের মালিক ইমদাদুল হক জানান, শনিবার গভীর রাতে এলাকার এক দল সংঘবদ্ধ সশস্ত্র ডাকাত মিলন জুয়েলার্সের দোকানের প্রাচীর ভেঙে ভেতরে প্রবেশ করে সিন্দুক ভেঙে নগদ অর্থসহ ৫০ লাখক্ষ টাকার স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ ঘটনার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে আল্ল­­ারদর্গা বাজারে সব ব্যবসায়ী ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রেখে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে প্রায় দুই ঘণ্টা কুষ্টিয়া-প্রাগপুর সড়ক অবরোধ করে রাখে। এ খবর পেয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান ও বাজার কমিটির সদস্যবৃন্দ ঘটনাস্থলে পরিদর্শন করে নাইটগার্ডসহ ১০ জনকে জিজ্ঞেসাবাদের জন্য আটক করে ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতারের আশ্বাস দিলে ব্যবসায়ীরা তাদের বিক্ষোভ কর্মসূচি প্রত্যাহার করে নেয়। এ ব্যাপারে দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ