Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গণসংযোগ করলেন সাবেক আইজিপি নূর মোহাম্মদ

| প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় ব্যক্তিত্ব পুলিশের সাবেক আইজি, সাবেক সচিব, সাবেক রাষ্ট্রদূত নূর মোহাম্মদের সময় কাটছে নির্বাচনী প্রচারণা আর গণসংযোগে। কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা ও কটিয়াদী উপজেলার (কিশোরগঞ্জ-২ আসন) বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সর্বস্তরের মানুষের সঙ্গে মতবিনিময়, নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এর ধারাবাহিকতায় গতকাল বেলা ১১টায় নূর মোহাম্মদ তার নিজ এলাকা কটিয়াদী উপজেলার মানিকখালী থেকে চার শতাধিক মোটরসাইলে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের নিয়ে একটি মিছিল বের করেন। মিছিলটি কটিয়াদী উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে পাকুন্দিয়ার শিমুলকান্দি বাজার, সালুয়াদী বাজার, গোয়ালকান্দি বাজার, পাটুয়াভাঙ্গার জাফর আলী বাজার, ভূঁইয়া বাজার ও হোসেন্দী বাজার হয়ে পাকুন্দিয়া সদরের হোসেনপুর রোডে পাঁচতলা ভবনের সামনে বেলা ১টায় একটি সংক্ষিপ্ত পথসভা করেন।
পথসভায় সাবেক আইজিপি নূর মোহাম্মদ বলেন, আমি এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডে আপনাদের নিয়ে সম্পৃক্ত হতে চাই। আপনাদের সেবাপ্রদানকারী যে সমস্ত সংস্থাগুলো আছে সবাইকে নিয়েই আমরা কিছু কাজ করতে চাই। আমার যেহেতু দীর্ঘদিনের একটা অবস্থান ছিল সরকারি বিভিন্ন পর্যায়ে এখন বাড়ি এসে মনে হলো এলাকার মানুষজনের জন্য কিছু একটা করি। কিছু করা মানে ভালো অবস্থান ছাড়া এ দেশে কিছু করা খুব ডিফিকাল্ট। আমি চিন্তা করেছি, রাজনীতির সাথে আমি নিজে সম্পৃক্ত হই এবং ইতোমধ্যে বিভিন্ন এলাকা ঘুরেছি। এলাকার বিভিন্ন জনগণের সাথে আমার চিন্তা-ভাবনা, আমার কথাবার্তা, আলোচনা গত কয়েক মাস যাবত আমি চালিয়ে যাচ্ছি। আমি আপনাদের দোয়া চাই, সমর্থন চাই, সাহায্য চাই। ভবিষ্যতে যদি কোনো সুযোগ পাই তা হলে আমরা এক সাথে কাজ করব এবং সাহসের সাথে কাজ করব। এলাকাবাসীকে আলোর সন্ধান দেবো। অন্ধকার থেকে আলোতে নিয়ে যাবো এবং ওই যাত্রায় আমরা সবাই এক সাথে সম্পৃক্ত হয়ে কাজ করব ইনশা আল্লাহ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ