Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা সুদীপ্ত খুন পিতার মামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

নগরীর দক্ষিণ নালাপাড়ায় ঘর থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার রাতে সদরঘাট থানায় নিহত ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস রুবেলের পিতা বাবুল বিশ্বাস বাদি হয়ে মামলাটি করেন। মামলায় অজ্ঞাতনামা কয়েকজন যুবককে আসামি করা হয়েছে। এ ব্যাপারে নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার জাহঙ্গীর আলম বলেন, সকালে নিজ ঘর থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতা সুদীপ্তকে হত্যা করা হয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।
নিজের ফেসবুক পাতায় গত রোববার চট্টগ্রাম নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাস লেখেন, ‘রাজনীতি বড়ই জটিল জিনিস....। এক সময়কার কথিত ডাস্টবিন এখন ফুলের বাগানের সৌরভ ছড়াচ্ছে।’ এর তিন দিন পর বৃহস্পতিবার দুপুরে ফেসবুকে আরেকটি স্ট্যাটাস দেন তিনি। লেখেন, ‘অপেক্ষায় রইলাম।’ ২৪ ঘণ্টার মধ্যে অপেক্ষার জবাব হয়ে ধরা দিল ‘মৃত্যু’। শুক্রবার সকালে তাকে বাসা থেকে ডেকে নিয়ে রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে খুন করে দুর্বৃত্তরা। ফেসবুকের এ স্ট্যাটাসই কাল হয়ে দাঁড়িয়েছে বলে তার সমর্থক ও পরিবারের সদস্যরা মনে করছেন। পুলিশি তদন্তেও সেটি অন্যতম বিবেচ্য বিষয় হিসেবে গুরুত্ব পাচ্ছে।
সুদীপ্ত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী সমর্থিত ছাত্রলীগের নেতা। প্রতিপক্ষ গ্রæপকে এ হত্যার জন্য দায়ী করছে তার সমর্থকরা। তিনি সরকারি সিটি কলেজ থেকে ব্যবস্থাপনা বিভাগে মাস্টার্স শেষ করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এ হত্যা মামলায় কেউ আটক হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ