Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গভীর সমুদ্রে ৪০ কোটি টাকার ইয়াবা উদ্ধার গ্রেফতার ৪

চট্টগ্রাম ব্যুরো ও টেকনাফ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

র‌্যাব-৭ চট্টগ্রামের অভিযানে গভীর সমুদ্রে মিয়ানমার থেকে আসা নৌকা বোঝাই ৪০ কোটি টাকা দামের ৮ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে। এসময় গ্রেফতার করা হয়েছে নৌকার মাঝি-মাল্লাসহ ৪ জনকে। গতকাল বুধবার ভোরে টেকনাফের শাহপরীর দ্বীপের কাছাকাছি বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. রুহুল আমিন ও এএসপি সৈয়দ মোহসিনুল হকের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস দল ইয়াবাসহ তাদেরকে আটক করে।
আটককৃতরা হলেন, মিয়ানমারের মংডু হাসসুরাতার আবুশ বশরের ছেলে হাফিজুল্লাহ (২৪), বুসিডং কিতারবিলের নজু মিয়ার ছেলে মো: জামিল (২৪), নারি বিলের মৃত হোছনের ছেলে বদি আলম (৪৫), টেকনাফ উপজেলার ধুমপাড়ার মৃত সোবহান হাওলাদারের ছেলে মো: আলী (৪৫)।
র‌্যাব-৭-এর কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মো. রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত থেকে তারা শাহপরীর দ্বীপের সমুদ্র এলাকায় অভিযান শুরু করেন। অভিযানের একপর্যায়ে ভোরে মাছ ধরার একটি ট্রলারে তারা তল্লাশি চালায়। ট্রলারে মাছ রাখার বাক্সে ৮ লাখ ইয়াবা পাওয়া যায়। এসময় ট্রলারে থাকা ৪ জনকে আটক করা হয়।
তিনি আরো জানান, আটককৃতদেরকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হবে।
এ নিয়ে চলতি বছরের প্রথম দিন থেকে গতকাল পর্যন্ত র‌্যাবের অভিযানে ৩০ লাখ ১২ হাজার ৮৬৫ পিস ইয়াবা ট্যাবলেট ধরা পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ