Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্তৃত্ববাদী সরকারের পদত্যাগেই সমাধান -প্রধান

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ২০ দলীয় জোট নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান স্বাধীনতা গণতন্ত্র রক্ষার সংগ্রামে যুক্তরাজ্যসহ ইউরোপের দেশে দেশে জনসমর্থন গড়ে তুলতে জাগপার বৈদেশিক শাখাসমূহের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, কর্তৃত্ববাদী শাসনের বিরুদ্ধে সংগ্রাম বিশ্বব্যাপী গণতান্ত্রিক সংগ্রামের অংশ। রক্তে কেনা গণতান্ত্রিক বাংলাদেশ এখন শেখ হাসিনার ফ্যাসিবাদী শাসন ও ভারতীয় আধিপত্যবাদের যৌথ নিপীড়নের শিকার। সাংবিধানিক ও প্রশাসনিক প্রতিষ্ঠান এমন কি অর্থনীতির সকল বিধিবিধান চুরমার করে ফেলা হয়েছে। সবচেয়ে সুরক্ষিত কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশ ব্যাংকেরও নিরাপত্তা নেই। শেখ হাসিনার কর্তৃত্ববাদী সরকারের পদত্যাগই হচ্ছে একমাত্র সমাধান।
জাগপা যুক্তরাজ্য শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম মাসুদের নেতৃত্বে গতকাল জাগপার কার্যালয়ে আগত প্রতিনিধি দলের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। এ সময় জাগপার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, সাংস্কৃতিক সম্পাদক শেখ শহীদুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা কামাল, যুব জাগপার সভাপতি ফাইজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ ফরিদউদ্দিন, জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল, নগর যুব জাগপার সভাপতি খোরশেদ আলম সুমন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু, সহ-সভাপতি ইসহাক মীর, ছাত্রনেতা মিনহাজ প্রধান রাব্বি, আবু নাঈম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্তৃত্ববাদী সরকারের পদত্যাগেই সমাধান -প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ