Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জীবন দিয়ে হলেও রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে চক্রান্ত প্রতিহত করা হবে-ইসলামী নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিভিন্ন ইসলামী নেতৃবৃন্দ বলেছেন, এ দেশ শতকরা ৯৫ ভাগ মুসলমানের দেশ। এদেশের রাষ্ট্রধর্ম ইসলামই থাকতে হবে। রাষ্ট্রধর্ম সহ ইসলাম ও দেশবিরোধী চক্রান্তের বিরুদ্ধে এদেশের ইসলামী জনতা রুখে দাঁড়াবে। তারা জীবন দেবে তবুও এ চক্রান্ত সফল হতে দেবে না।
জমিয়তে উলামায়ে ইসলাম
রাষ্ট্রধর্ম ইসলামে হাত দিলে হাত থাকবে না এ কড়া হুঁশিয়ারী উচ্চারণ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর নেতৃবৃন্দ। নেতারা বলেন, ইসলামবিরোধী একটি চক্র বরাবরই ইসলাম ধ্বংসের ষড়যন্ত্র করে চলেছে। তারা একদিকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দিয়ে সাম্রাজ্যবাদী শক্তিকে খুশি করতে চায়, অন্যদিকে ইসলামী শিক্ষা, আদর্শ ও সংস্কৃতিকে ধ্বংস করে আমাদের প্রজন্মকে কুফরের দিকে ঠেলে দিতে চায়। রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দিলে এদেশে ইসলাম-মুসলমানের অস্তিত্ব হুমকির মুখে পড়বে। যেকোন মূল্যে ইসলাম ও দেশবিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানো হবে।
গতকাল সকালে জামিয়া সুবহানিয়া তুরাগ মাদরাসা মিলনায়তনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ তুরাগ থানার উদ্যোগে আয়োজিত কাউন্সিল অধিবেশনে নেতারা এসব কথা বলেন। মুফতি মুহিউদ্দীন মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর জমিয়তের সেক্রেটারি মাওলানা মতিউর রহমান গাজীপুরী, বক্তব্য রাখেন মাওলানা বশীরুল হাসান, মুফতি মাহবুবুল আলম, মাওলানা হেদায়েতুল ইসলাম, মাওলানা তাজুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জীবন দিয়ে হলেও রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে চক্রান্ত প্রতিহত করা হবে-ইসলামী নেতৃবৃন্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ