Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কৃষি ব্যাংকের সার্ভিল্যান্স কার্যক্রম উদ্বোধন

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশ কৃষি ব্যাংকের অভ্যন্তরীণ ও সার্বিক নিরাপত্তামূলক ব্যবস্থার অংশ হিসেবে গতকাল ব্যাংকের প্রধান কার্যালয় ভবন ও স্থানীয় মুখ্য কার্যালয়ে নজরদারি (সার্ভিল্যান্স) কার্যক্রমের উদ্ভোধন করা হয়েছে। সার্ভিল্যান্স কার্যক্রমের উদ্ভোধন করছেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম এ ইউসুফ এম এ ইউসুফ। এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চলমান অটোমেশন কার্যক্রমের পাশাপাশি আধুনিক উন্নত প্রযুক্তির সার্ভিল্যান্স কার্যক্রমের উদ্দেশ্য ও গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন । ব্যাংকের সার্বিক নিরাপত্তা বিধানের লক্ষ্যে সংশ্লিষ্ট সকলের প্রবেশ এবং চলাচল পর্যবেক্ষণ ও অনাকাঙ্খিত বিষয় রোধ করার জন্য প্রধান কার্যালয় ভবনে প্রয়োজনীয় ডিভিআরসহ মোট ৯৩টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। স্থানীয় মুখ্য কার্যালয়ের ক্যাশ কাউন্টার, ভোল্টরুম, প্রবেশ পথ ও খোলা স্থানে কর্মরত কর্মরত-কর্মচারীদের কাজের অবস্থা অবলোকনসহ রাত্রীকালে সংঘটিত অনাকাঙ্খিত ঘটনার চিত্র যাচাইপূর্বক ব্যবস্থা নেয়ারও নির্দেশ দেয়া হয়েছে।
উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ গোলাম ফারুক ও আব্দুছ ছালাম আজাদ, প্রধান কার্যালয়ের সকল মহাব্যবস্থাপক এবং উপমহাব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষি ব্যাংকের সার্ভিল্যান্স কার্যক্রম উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ