Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতীয় পার্লে বিস্কুটের বাজারজাত শুরু

প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : নিউ নেশন গ্রæপ বাংলাদেশে বিশ্বের সর্বাধিক জনপ্রিয় ও বাজারজাতকৃত ভারতীয় বিস্কুট পার্লে (চধৎষব) নব উদ্যোমে বাজারজাত শুরু করেছে। গুলশানের হোটেল লেক ক্যাসেলে কেক কাটার মধ্যদিয়ে নব বাজারজাত কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্লের আন্তর্জাতিক বিজনেস ম্যানেজার এইচ এস শারীন, বিশেষ অতিথি ছিলেন নিউ নেশন গ্রæপের চেয়ারম্যান, এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন। সভাপতিত্ব করেন নিউ নেশন গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক ব্যারিস্টার রেদওয়ান হোসেন। অনুষ্ঠানে বাংলাদেশে পার্লের বাজার বিপণন কৌশল উপস্থাপন করেন নিউ নেশন গ্রæপের মার্কেটিং পরিচালক ড. শরীফুল ইসলাম দুলু।
প্রধান অতিথির বক্তব্যে পার্লের আন্তর্জাতিক বিজনেস ম্যানেজার এইচ এস শারীন বলেন পার্লে বিশ্বের ৯০টি দেশে বাজারজাত হচ্ছে এবং এর বাৎসরিক টার্নওভার প্রায় ১৪ হাজার কোটি টাকা। পার্লের বিভিন্ন ব্রান্ড অত্যন্ত সুস্বাধু, বাংলাদেশে দ্রæত বাজার লাভ করবে। প্রাথমিকভাবে ঢাকা, চট্টগ্রাম ও কুমিল্লা অঞ্চলে এর নববাজারজাত কার্যক্রম গ্রহণ করা হয়েছে। পরবর্তীতে সারাদেশে ব্যাপকভাবে বাজারজাত করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয় পার্লে বিস্কুটের বাজারজাত শুরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ