Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

পৃথিবীর সেরা মানুষ হওয়ার জন্য জ্ঞানের রাজ্যে অবাধ বিচরণ করতে হবে

বুড়িচং উপজেলা সমিতির বৃত্তি প্রদান ও ঈদ পুনর্মিলনীতে আবদুল মতিন খসরু এমপি

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এমপি বলেছেন, পৃথিবীর সেরা মানুষ হওয়ার জন্য জ্ঞানের রাজ্যে অবাধ বিচরণ করতে হবে। তিনি বলেন, ঐক্যের বন্ধন এবং এলাকার জ্ঞানী-গুনী মানুষকে একত্রিত করার মাধ্যমে বুড়িচং উপজেলা সমিতির কার্যকরি কমিটি আমাদেরকে প্রীত করেছে। তিনি উপজেলার অধিবাসী বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে যারা শিক্ষকতা করছেন, তাদেরকে নিয়ে ঢাকায় একটি অনুষ্ঠান করার জন্য সমিতির সভাপতি এম.এ. মতিন এমবিএকে আহবান জানান। তিনি আগামী দিনে বুড়িচং উপজেলা সমিতিকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি গত রোববার সকাল ১১টায় কুমিল্লা জেলার বুড়িচং-এ অবস্থিত সোনার বাংলা বিশ্ববিদ্যালয় কলেজ মিলনায়তন ‘শ্যামলিমা’য় অনুষ্ঠিত বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার বৃত্তি প্রদান ও ঈদ পুনর্মিলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশিষ্ট শিল্পপতি, বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার সভাপতি ও ডিএলএম গ্রæপের চেয়ারম্যান এম.এ. মতিন এমবিএ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল অধ্যাপক মো. ইউনুস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বুড়িচং উপজেলা সমিতির সাবেক সভাপতি ও উপদেষ্টা এডভোকেট একলাছ উদ্দিন ভুইয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক পিপি এডভোকেট আবুল হাসেম খান, বুড়িচং উপজেলার সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, সমিতির উপদেষ্টা ইঞ্জিনিয়ার আবদুল মালেক, আমেরিকার ফোর্ড অটোমোবাইল কোম্পানীর সিনিয়র ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার ড. নাজমুল হাসান শাহীন, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, পেশাজীবি সমন্বয় পরিষদের যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক প্রমুখ। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন সোনার বাংলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ। স্বাগত বক্তব্য রাখেন বৃত্তি প্রদান ও ঈদ পুনর্মিলন অনুষ্ঠানের আহবায়ক মো. আবু তাহের।
সঞ্চালনা করেন প্রিন্সিপাল মোহাম্মদ আবদুল অদুদ ও এডভোকেট জাহেদুল আলম জাহিদ। অনুষ্ঠানে উপজেলার ৩৮টি প্রতিষ্ঠানের ৭৭ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি ও সম্মাননা সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের বিপুলসংখ্যক শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সুধিজন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ