Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খিলগাঁওয়ে ডিশ ব্যবসায়ীকে গুলি এএসআই শামীম ৫ দিনের রিমান্ডে

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার
রাজধানীর খিলগাঁওয়ে ডিশ ব্যবসায়ীকে গুলির ঘটনায় গ্রেফতারকৃত বংশাল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম রেজাকে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে ওই মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন খান আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের উপর শুনানি শেষে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, শুক্রবার দুপুর ১২টার দিকে খিলগাঁও নন্দীপাড়ার ৫ নম্বর রোডের একটি ফ্ল্যাটের বাসিন্দা বংশাল থানার এএসআই শামীম রেজার কাছে বকেয়া ডিশ বিল চান স্থানীয় ইস্ট ক্যাবল ভিশনের কর্মচারী আল আমিন। কিন্তু শামীম রেজা বিল দিতে অস্বীকার করেন। এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে আল-আমিনকে গুলি করেন এএসআই শামীম রেজা। গুলিটি আল আমিনের পিঠে বিদ্ধ হয়। সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আল-আমিন বাদী হয়ে খিলগাঁও থানায় মামলা করেন। পরে পুলিশ এএসআই শামীমকে সাময়িক বরখাস্ত ও গ্রেফতার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খিলগাঁওয়ে ডিশ ব্যবসায়ীকে গুলি এএসআই শামীম ৫ দিনের রিমান্ডে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ