Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এই সেই ল্যাপটপ চোর

| প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : রাজধানীর মুগদা থানার মানিকনগর এলাকার এক বাসা থেকে দিনে দুপুরে ল্যাপটপ, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে। চুরির দৃশ্য সিসি ক্যামেরায় ধরা পড়লেও পুলিশ সেই চোরকে খুঁজে পায়নি। গতকাল শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে ৫৮/৫-বি/১ মিয়াজান লেনের বাসায় এ ঘটনা ঘটে। মুগদা থানার এসআই ইয়াকুব জানান, ঘটনার পর সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ থেকে ছবি সংগ্রহ করে দুর্ধর্ষ ওই চোরকে খোঁজা হচ্ছে।
মানিকনগরের মিয়াজান লেনের ৫৮/৫-বি/১ নম্বর বাড়িতে থাকেন দৈনিক ইনকিলাব পত্রিকার অনলাইনের সহ-সম্পাদক নুরুল ইসলাম। তিনি জানান, ঘটনার সময় তিনি ঘুমিয়ে ছিলেন। তার রুমমেট ছিল বাথরুমে। ল্যাপটপটি রাখা ছিল টেবিলের উপরে। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখা যায়, নীল গেঞ্জি পরা চোরটি প্রথমে তার পাশের রুমে জানালা দিয়ে তাকিয়ে দেখে। এসময় ওই রুম থেকে একজন বের হলে চোরটি করিডোর দিয়ে সোজা বাথরুমে চলে যায়। এরই মধ্যে নুরুল ইসলামের রুমমেট বাথরুমে গেলে চোরটি ঘরের দরজা ঠেলে ভিতরে প্রবেশ করে টেবিল থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, মানিব্যাগ, ইন্টারনেট মডেমসহ একটি ব্যাগ নিয়ে সোজা হেঁটে চলে যায়। পরে মুগদা থানাকে জানানোর পর এসআই ইয়াকুবের নেতৃত্বে পুলিশের একটি টিম এসে ঘটনাস্থল পরিদর্শন করে এবং সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে নিয়ে যায়। জানতে চাইলে এসআই ইয়াকুব বলেন, আমরা ভিডিও ফুটেজ থেকে চোরের ছবি সংগ্রহ করে সোর্স নিয়োগ করেছি। সারাদিনই তাকে খোঁজা হয়েছে। শিগগিরি সে ধরা পড়বে এমন আশাবাদ ব্যক্ত করে ওই পুলিশ কর্মকর্তা বলেন, তাকে এলাকার কেউ না কেউ তো চিনবেই। এ ব্যাপারে রাতেই একটা মামলা নেয়া হবে বলে এসআই ইয়াকুব জানান।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এই সেই ল্যাপটপ

১৯ আগস্ট, ২০১৭
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ