Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগের কাউন্সিল পেছানোর সম্ভাবনা নেই -সৈয়দ আশরাফ

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল পেছানোর কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।
তিনি বলেন, কাউন্সিল পেছানোর বিষয়ে এখন পর্যন্ত কোন সিদ্ধান্ত হয়নি। ফলে কাউন্সিলের তারিখও পরিবর্তন হয়নি। যদি পরিবর্তন করতে হয় তবে দলের ওয়ার্কিং কমিটির সভায় সিদ্ধান্ত নেয়া হবে।
দ্বিতীয় ও তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন যদি কাউন্সিলের সঙ্গে সাংঘর্ষিক হয় তবে কাউন্সিলর পেছানোর বিষয়টি বিবেচনা করা যেতে পারে, বলেন সৈয়দ আশরাফুল ইসলাম।  
শুক্রবার বিকেল পৌনে ৪টায় সদ্য ঘোষিত ময়মনসিংহ বিভাগীয় কার্যালয় প্রতিষ্ঠার লক্ষে উপযুক্ত স্থান নির্বাচনের জন্য সদর উপজেলার চর ঈশ্বরদী এলাকায় সম্ভাব্য স্থান পরিদর্শনকালে স্থানীয় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের বক্তব্যের সঙ্গে দলটির প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী যোগ করে বলেন, এককভাবে কারো পক্ষে কাউন্সিল  পেছানো সম্ভব নয়। এ সম্পর্কে এককভাবে কিছু বলার নেই। সব সিদ্ধান্ত হবে দলের ওয়ার্কিং কমিটির সভায়।
সৈয়দ আশরাফ বলেন, উন্নয়নের ধাপ হিসেবে নতুন বিভাগের ভবন প্রতিষ্ঠার জায়গা দেখতে এসেছি। ময়মনসিংহের উন্নয়নের জন্য যা যা করার দরকার সব করা হবে।  
এ সময় বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, মন্ত্রিপরিষদ সচিব মো: শফিউল আলম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্যসচিব আবুল কালাম আজাদ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সুরাইয়া বেগম, ভূমি মন্ত্রণালয়ের সচিব মেজবাউল আলম, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মঈন উদ্দীন আব্দুল্লাহ, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ সাজ্জাদুল হাসান, জেলা প্রশাসক মোস্তাকীম বিল্লাহ ফারুকী, ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু, যুবলীগ নেতা শাহীনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে ঢাকা থেকে হ্যালিকপ্টারযোগে শুক্রবার দুপুর ১২টা ২০ মিনিটে ময়মনসিংহে পৌঁছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। পরে বিকেল বিকেল ৫টার দিকে তিনি হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে যাত্রা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগের কাউন্সিল পেছানোর সম্ভাবনা নেই -সৈয়দ আশরাফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ