Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার চোখে সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন

| প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ডান চোখের অস্ত্রোপাচার সফলভাবে সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার লন্ডনের একটি হাসপাতালে বিএনপি প্রধানের চোখে অস্ত্রোপাচার করা হয়। এই অস্ত্রোপাচার সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ম্যাডামের সফল অস্ত্রোপচার হয়েছে, এখন তিনি সুস্থ আছেন।
রিজভী জানান, গত মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লন্ডনের ‘মুরফিল্ড হসপিটাল’ বিএনপি চেয়ারপারসনের চোখের অস্ত্রোপচার হয়। এ সময় দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পরিবারের সদস্যরা হাসপাতালে ছিলেন। দেশবাসীসহ দলের নেতা-কর্মীদের কাছে চেয়ারপারসনের সুস্থতার জন্য দোয়া চান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব। গত ১৫ জুলাই চোখ ও পায়ের চিকিৎসা করতে যুক্তরাজ্যে যান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সেখানে দীর্ঘদিন ধরে অবস্থান করা বড় ছেলে তারেক রহমানের বাসায় উঠেছেন তিনি। লন্ডনে তারেক রহমান, তার স্ত্রী ডা. জোবাইদা রহমান, তারেকের মেয়ে জাইমা রহমান, মরহুম আরাফাত রহমানের স্ত্রী শর্মিলা রহমান ও তার দুই মেয়ে জাহিয়া রহমান এবং জাফিয়া রহমান একই বাসায় আছেন। এর আগে ২০১৫ সালে চিকিৎসার জন্য দুই মাস যুক্তরাজ্যে ছিলেন খালেদা জিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ