Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে মা-মেয়েসহ তিন মাদক ব্যবসায়ীর কারাদন্ড

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক বিক্রির দায়ে মাদক বিক্রেতা মা ডলি (৪৫) ও মেয়ে  সোনিয়া ওরফে সোনিয়া (২০) ও গোলাপ (৩৫) নামের তিনজনকে পৃথক মেয়াদে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার রাতে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আবু নাছের ভুঞা মাদক বিক্রেতাদের করাদ- প্রদান করেন।
সোনারগাঁ সহকারী উপ-পরিদর্শক (এএসএই) আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বৈদ্যেরবাজার সাতভাইয়া গ্রামে অভিযান চালিয়ে আইন উদ্দিনের স্ত্রী ডলি ও মেয়ে সোনিয়াকে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক করি। এছাড়া গতকাল (শুক্রবার) দুপুরে মোগরাপাড়া চৌরাস্ত বাসস্ট্যান্ড এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে গোলাপকে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করি। পরে ঘটনাস্থলে উপজেলা নির্বাহী অফিসার আবু নাছের ভুঞা নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মা ডলি আক্তারকে  দেড় বছর, মেয়ে সোনিয়াকে ১২ মাসের ও গোলাপকে ৬ মাসের কারাদ- প্রদান করা হয়। তিনি আরো জানান, মাদক বিক্রেতা ডলির বিরুদ্ধে সোনারগাঁ থানায় ১৯টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁয়ে মা-মেয়েসহ তিন মাদক ব্যবসায়ীর কারাদন্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ