Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খিলক্ষেতে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত চালক আটক

প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলক্ষেত থানা এলাকায় গতকাল বেপরোয়া বাস চাপায় মরিয়ম আক্তার (২৪) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। তিনি টঙ্গী সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বড়িকান্দি এলাকায়। বাবার নাম আবদুল বাতেন। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
নিহতের বড় ভাই বেলাল জানান, কিছুদিন আগে মরিয়মের বিয়ে হয়। স্বামী সালাউদ্দিনের সঙ্গে খিলক্ষেতের নামাপাড়া এলাকার ভাড়া বাসায় বসবাস করতেন। লেখাপড়ার পাশাপাশি  মরিয়ম একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। গতকাল সকাল ৯টার দিকে  কর্মস্থলে যাওয়ার পথে নিকুঞ্জ এলাকার হোটেল মেরিডিয়ান সংলগ্ন রাস্তা পারাপারকালে সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী বেপরোয়া  বাস তাকে চাপা দেয়। এতে  ঘটনাস্থলেই তিনি মারা যান। খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খিলক্ষেতে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত চালক আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ