Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ৩ জনসহ বিভিন্ন স্থানে নিহত ৬

প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : রাজবাড়ী জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। এছাড়া অন্যান্য স্থানে নিহত হয়েছেন আরো ৩ জন।
গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা : গতকাল বৃহস্পতিবার সকাল ও বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী জেলা সদরের চরখানখানাপুর ঈদগা এবং গোয়ালন্দে ক্যানালঘাট এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ৭ জন আহত হয়েছেন।
জেলা সদরের গোয়ালন্দ মোড় হাইওয়ে থানার ওসি বিএম ইমদাদুল হক বলেন, রাজধানী ঢাকার তেপান্তর গ্রুপের একটি মাইক্রোবাস গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে জেলা সদরের গোয়ালন্দ মোড় এলাকায় পৌঁছায়। এ সময় চালক রুবেল সেখান থেকে ৮/৯ জন যাত্রী তুলে ঢাকার উদ্দেশে রওনা হন। মাইক্রোবাসটি ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী জেলা সদরের চরখানখানাপুর ঈদগা এলাকায় পৌঁছতেই তা নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ছেড়ে একটি ইপিল ইপিল গাছ ভেঙ্গে অপর একটি গাছের উপর উঠে ঝুলে থাকে। এতে মারাত্মকভাবে আহত হয় যাত্রীরা। ঘটনাস্থলেই মারা যান চালক রুবেল এবং গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যাবার পর মারা যান হলি বেগম। সে সময় আহত রনি, জুয়েল, বাবু, অর্জুন, শ্রীবাস, মাহমুদুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়।
অপরদিকে, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ক্যানেলঘাট এলাকায় বাস চাপায় এক বাই সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সকাল ১১টার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাইসাকেল আরোহী সামাদ মৃধা দৌলতদিয়া ইউনিয়নের ব্যাপারীপারা এলাকার পোড়াই মৃধার ছেলে।
নিয়ামতপুরে ট্রাক্টরের চাপায় মারা গেছে শিশু
নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁ জেলার নিয়ামতপুরে ইটবাহী ট্রাক্টরের চাপায় হাসি রানী (৭) নামে এক বাকপ্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুুপুর আড়াইটার দিকে উপজেলার ডাঙ্গাপাড়া এলাকার লক্ষীর মোড়ে এই দুর্ঘটনাটি ঘটেছে। নিহত হাসি রাণী শ্রীমন্তপুর গ্রামের নরেশ কুমারের মেয়ে।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ ওবাইদুল হক জানান, নিয়ামতপুর-আড্ডা রোড়ে লক্ষীর মোড়ে ঘটনার সময় বাকপ্রতিবন্ধী হাসি রানী রাস্তা পার হচ্ছিল। এমন সময় আড্ডা বাজার এলাকার চকসীতা থেকে নিয়ামতপুর উপজেলার দিকে দ্রুত যাওয়ার সময় ইটবাহী একটি ট্রাক্টর হাসিকে চাপা দিয়ে খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। এতে মাথার খুলি ফেটে গিয়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।
নাঙ্গলকোটে স্কুলছাত্র নিহত
নাঙ্গলকোট উপজেলা সংবাদদাতা : কুমিল্লার নাঙ্গলকোট-খিলা সড়কের হেসাখাল পদুয়ারপাড় নামক স্থানে অটো রিকশা চাপায় গতকাল দুপুরে পদুয়ারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র ফখরুল হাছান (৭) নিহত হয়েছে।
দামুড়হুদায় ছাত্রী নিহত
দামুড়হুদা উপজেলা সংবাদদাতা : দামুড়হুদায় লাটাহাম্বারের (স্যালো ইঞ্জিনচালিত অবৈধ যান) ধাক্কায় এক মাদরাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। বেলা সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের লোকনাথপুর পেট্রলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ীতে ৩ জনসহ বিভিন্ন স্থানে নিহত ৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ