Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লন্ডনে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত খালেদা জিয়া: হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: আদালতের অনুমতি না নিয়ে লন্ডনে গিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। গতকাল মঙ্গলবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত সভায় তিনি বলেন, খালেদা জিয়া লন্ডনে দেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র লিপ্ত হয়েছেন সেই তথ্য আমাদের কাছে আছে। এমনকি বাংলাদেশকে অস্থিতিশীল করতে সেখানে তিনি আইএসের প্রতিনিধিদের সঙ্গেও বৈঠক করেছেন।
বিএনপি তাদের কর্মকান্ডের কারণে আন্তর্জাতিকভাবে সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি যে আত্মঘাতী সন্ত্রাসী সংগঠন তা আজ আন্তর্জাতিকভাবে স্বীকৃত। স¤প্রতি কানাডার একটি আদালত তাদেরকে সন্ত্রাসী হিসেবে রায় দেয়ায় এটা স্পষ্ট হয়ে গেছে। ১৯ জুলাই ওয়াশিংটন টাইমসে প্রকাশিত একটি প্রবন্ধেও তাদেরকে সন্ত্রাসী সংগঠন হিসেবে উল্লেখ করা হয়েছিল। এত কিছুর পরও তারা (বিএনপি) যে রাজনীতি করছে এটা তাদের সৌভাগ্য। বাংলাদেশ বলেই তারা রাজনীতি করতে পারছে।
আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে সভায় বলরাম পোদ্দার, হাসিবুর রহমান মানিক, এমএ জলিল প্রমুখ বক্তব্য রাখেন।
###

 



 

Show all comments
  • Miah Muhammad Adel ২৬ জুলাই, ২০১৭, ২:৪৬ এএম says : 1
    Khaleda is his chronic mania.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ