Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে বিকাশকর্মীর ৪ লক্ষাধিক টাকা ছিনতাই

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে এক বিকাশকর্মীর কাছ থেকে ৪ লাখ ২০ হাজার টাকা ছিনতাই হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে গাজীপুর মহানগরীর জাঝর টেম্পু স্ট্যান্ডে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
টাকা ছিনতাইয়ের পর পালিয়ে যাওয়ার সময় নাওজোর হাইওয়ে পুলিশের এসআই কাউসার অদূরে অবস্থান করছিলেন। তাকে বিষয়টি জানিয়ে ছিনতাইয়ের গাড়িটি গতিরোধের অনুরোধ করা হলে তিনি অপারগতা প্রকাশ করেন। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মহানগরীর ঢাকা-বাইপাস সড়কের পাশে জাঝর এলাকায় নিজের ব্যবসা প্রতিষ্ঠান দোলা ডিজিটাল স্টুডিও এন্ড ভিডিও দোকান থেকে বিকাশকর্মী গৌতম চক্রবর্তী বিকাশের টাকা নিয়ে রাস্তার পাশ দিয়ে পায়ে হেঁটে নিজ বাসায় যাচ্ছিলেন। দোকান থেকে বের হয়ে কিছু দূর যাওয়ার পর পূর্ব থেকে ওঁৎপেতে থাকা কয়েকজন ছিনতাইকারী একটি প্রাইভেটকার দিয়ে তার গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা গৌতম চক্রবর্তীর কাছ থেকে জোরপূর্বক টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। ঘটনাটি দেখে স্থানীয় যুবলীগ নেতা মাসুদ রানা তার মোটর সাইকেল দিয়ে প্রাইভেটকারটির গতিরোধ করার চেষ্টা করলে প্রাইভেটকারটি তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে মাসুদ রানা আহত হয়। এ ঘটনায় বুধবার সকালে বিকাশকর্মী গৌতম চক্রবর্তী বাদি হয়ে জয়দেবপুর থানায় অভিযাগ দায়ের করেছেন।
আহত মাসুদ রানা অভিযোগ করেন, ছিনতাইকারীরা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার সময় নাওজোর হাইওয়ে পুলিশের এসআই কাউসার অদূরে টহলে ছিলেন। তাকে ছিনতাইয়ের গাড়িটি গতিরোধের অনুরোধ করা হলে তিনি অপারগতা প্রকাশ করেন।
স্থানীয় ভোগড়া ফাঁড়ির ইনচার্জ এসআই জাকির হোসেন জানান, ছিনতাইয়ের ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুরে বিকাশকর্মীর ৪ লক্ষাধিক টাকা ছিনতাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ