Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্ষমতার অপব্যবহার চূড়ান্ত পতনের পূর্বাভাস -অধাপিকা রেহানা প্রধান

| প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাগপা সভাপতি ও ২০ দলীয় জোটের শীর্ষ নেত্রী অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন, আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসলে দেশ শ্মশানে পরিণত হবে। আমাদের পতাকা আছে, স্বাধীনতা নাই। সীমান্ত আছে প্রতিরক্ষা নাই। শিল্প আছে উৎপাদন নাই। দেশে এখন ভোটারবিহীন সরকারের অগণতান্ত্রিক শাসন চলছে। সরকারের বিরুদ্ধে কথা বললেই গুম করার ভয় দেখানো হয়। গতকাল শনিবার বিকেলে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা বাজারের চার রাস্তার মোড়ে জাগপা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রেহানা প্রধান বলেন, সরকার উন্নয়নের বার্তা দিয়ে দেশকে পানিতে ডুবিয়ে মারছে। হাজার হাজার হেক্টর ফসলি জমি পানির নীচে তলিয়ে আছে। ক্ষতিগ্রস্ত মানুষ সামান্য ত্রাণও পাচ্ছে না। হরিলুটের মেলা বসিয়ে সরকারি লোকেরা লুটপাট করছে।
তিনি আরো বলেন, সহায়ক সরকারের অধীনে আগামী নির্বাচন হবে দেশের জন্য মঙ্গলজনক। নতুবা সকল পরিণতির জন্য সরকারকেই দায় নিতে হবে।
তিনি সুন্দরবনবিনাশী রামপাল বিদ্যুৎ প্রকল্পের সমালোচনা করে বলেন, সরকার ভারতকে সবকিছু দিতে মরিয়া হয়ে উঠেছে। এখন ইউনেস্কোর বিবৃতি জালিয়াতি করে প্রকল্প নির্মাণের চেষ্টা করছে। দেশ বিক্রির ষড়যন্ত্র বন্ধ করুন। মনে রাখবেন ক্ষমতার অপব্যবহার চুড়ান্ত পতনের পূর্বাভাস।
বিশেষ অতিথির বক্তব্যে জাগপার সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেন, সরকারি এমপি-মন্ত্রীরা অর্থের পাহাড় বানিয়ে দেশের টাকা বিদেশে পাচার করছে। দেশবাসীর জিজ্ঞাসা সুইস ব্যাংকে বাংলাদেশী এত টাকার মালিক কারা? তিনি এমপি-মন্ত্রীদের হুশিয়ার করে বলেন, যুব সমাজকে মৃত্যুপুরীতে ঠেলে দিবেন না। মাদক ও সন্ত্রাসের ব্যবসা বন্ধ করুন। বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করুন।
বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেকের সভাপতিত্বে ও মোহাম্মদ নজরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জাগপার কেন্দ্রীয় সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। বক্তব্য রাখেন জেলা জাগপার সভাপতি আনছার আলী, সাধারণ সম্পাদক মফিজার রহমান মফি, যুব জাগপা নেতা শাহরিয়ার বিপ্লব প্রমুখ।###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অধাপিকা রেহানা প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ