Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টপটেন লুজারের শীর্ষে বিআইএফসি

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) গতকাল মঙ্গলবার টপটেন লুজারের শীর্ষে অবস্থান করছে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফিন্যান্স কোম্পানি (বিআইএফসি) লিমিটেড। এদিন কোম্পানির শেয়ারের দর কমেছে ১ টাকা ১ পয়সা বা ৯ দশমিক ৬৫ শতাংশ। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। ডিএসইর তথ্য অনুযায়ী, গতকাল শেয়ারটি ১০ টাকা ৩০ পয়সা দরে সর্বশেষ লেনদেন হয়। এদিন কোম্পানির ৬ বারে ২ হাজার ৪১৩টি শেয়ার লেনদেন হয়।
লুজারে দ্বিতীয় অবস্থানে রয়েছে কে অ্যান্ড কিউ। গতকাল কোম্পানিটির শেয়ার দর কমেছে ১ টাকা ৩০ পয়সা বা ৬ দশমিক ০৫শতাংশ। এইদিন কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয় ২০ টাকা ২০ পয়সা দরে। গতকাল ২৫ বারে কোম্পানিটির ৫ হাজার ৫৮২টি শেয়ার লেনদেন হয়। লুজারের তৃতীয় স্থানে থাকা ইস্টার্ন ব্যাংকের ২ টাকা ২ পয়সা বা ৭ দশমিক ৭২ শতাংশ শেয়ার দর কমেছে। লুজারে থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছেÑসমতা লেদার কমপ্লেক্স লিমিটেড, আইসিবি এপ্লয়িজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড-১ এবং স্কিম-১, বে-লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড, মেট্রো স্পিনিং, আজিজ পাইপস লিমিটেড এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টপটেন লুজারের শীর্ষে বিআইএফসি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ