Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

গেইনারের শীর্ষে ন্যাশনাল ফিড মিল

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ন্যাশনাল ফিড মিল লিমিটেড গতকাল মঙ্গলবার টপটেন গেইনারের নেতৃত্বে রয়েছে। এদিন কোম্পানির শেয়ারটির দর বেড়েছে ১ টাকা ৪ পয়সা বা ৭ দশমিক ৬৫ শতাংশ। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। ডিএসইর তথ্য অনুযায়ী, শেয়ারটি গতকাল সর্বশেষ লেনদেন হয় ১৯ টাকা ৭০ পয়সা দরে। এদিন কোম্পানির ২৬ লাখ ৬০ হাজার ৮৬৭টি শেয়ার ১ হাজার ৫৯৯ বারে লেনদেন হয়।
গেইনার তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে ইস্টার্ন লুব্রিকেন্টস। গতকাল কোম্পানির প্রতিটি শেয়ারের দর বেড়েছে ৪৭ টাকা ৩ পয়সা বা ৭ দশমিক ৫০ শতাংশ। এদিন শেয়ারটি সর্বশেষ লেনদেন হয় ৬৭৮ টাকা ২০ পয়সা দরে। আজ কোম্পানির ৬ হাজার ৩১০টি শেয়ার ৫২ বারে লেনদেন হয়।
তালিকার তৃতীয় স্থানে থাকা এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট দর বেড়েছে ৪ পয়সা বা ৭ দশমিক ২৭ শতাংশ। এছাড়া গেইনার তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছে- ডেল্টা ব্র্যাক হাউজিং ফিন্যান্স কর্পোরেশন লিমিটেড, অগ্নি সিস্টেমস লিমিটেড, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, আইটি কনসালটেন্টস লিমিটেড, ন্যাশনাল পলিমার, নর্দার্ণ জুট ম্যানফ্যাকচারিং কোম্পানি লিমিটেড এবং এ্যাপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস লিমিটেড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গেইনারের শীর্ষে ন্যাশনাল ফিড মিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ