Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুষ্ঠু নির্বাচন না দিলে আওয়ামী লীগের করুণ পরিণতি হবে খালেদা জিয়া

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:৪৩ এএম



বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন
স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, সুষ্ঠু নির্বাচন না দিলে আওয়ামী লীগের করুণ পরিণতি হবে। গতরাত ১০টার দিকে রাজধানীর গুলশান কার্যালয়ে দলের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন শেষে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপির চেয়ারপারসন বলেন, দেশে এখন অপরাধ অনেক বেড়ে গেছে। নারী নির্যাতন, ধর্ষণ বেড়ে গেছে। সরকারের সেদিকে নজর নেই, তারা লুটপাটে ব্যস্ত।
এর আগে তার রাজনৈতিক কার্যালয়ে বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন করেন তিনি। এ সময় দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Nur-Muhammad ২ জুলাই, ২০১৭, ১১:৫৭ এএম says : 8
    মাননীয় নেত্রী, কথাটি মনে হয় উল্টো হলো। ২০১৪ সালে যদি নির্বাচন ( সুষ্ট) হতো, আঃ লীগ হয়ত ক্ষমতায় আসতো না। ভোটার বিহীন এমপি দের কবল থেকে জনগণ বাঁচতে পারত। "১৪ এ নির্বাচন না হওয়ায় জনগণের সর্বনাশ হলো, তবে তারা কিন্ত ভাগ বাটরা আনন্দ উল্লাসে চললো। "১৪ এর পর আপনার নেতৃত্ত্বে জনগণ মাঠে নামলো। কিন্তু আপনার দলের কিছু নেতার বিশ্বাসঘাতকতায় সব উলট পালট হয়ে গেল। তারা আন্দলোন না করে, অবৈধ সন্পদ রক্ষায় উঠে পরে লাগলো। ভোটারবিহীন সরকার এটার সুযোগ নিল। আপনার ক্রিয়াকলাপ মানসিকভাবে বন্দি করলো। তাই এক বৎসর কোন আন্দলোন ই হলো না। সরকার এই সুযোগে তাদের লোক সব জায়গায় বসায়ে দিল। এখন তারা কেন সুষ্ঠ নির্বাচন দিয়ে আপনার হাতে ক্ষমতা দিবে। এটা কোন দিন ই হবে না। জনগণকে নিয়ে আপনি মাঠে নামলেই কেবল এটা সন্ভব। জনগণের আন্দলোন সফল হউক, সার্থক হউক, এই কামনাই করছি। ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply
  • S. Anwar ৩ জুলাই, ২০১৭, ১০:৩৩ পিএম says : 0
    আওয়ামী লীগ বোঝে, সুষ্ঠু নির্বাচন না দিলে তাদের অবস্থা যতটা করুন হবে, সুষ্ঠু নির্বাচন দিলে তাদের পরিনতি তার চেয়েও আরো শতগুন বেশী করুন হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ