Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার প্রতি মাহবুব-উল আলম হানিফ আয়নায় নিজের চেহারা দেখুন

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে জালিম-অত্যাচারী সরকার হিসেবে যে আখ্যা দিয়েছেন তার প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, আপনি জালিম সরকারের প্রধান ছিলেন। তিনি বলেন, বেগম খালেদা জিয়া আপনার দলের নেতাকর্মীরা আপনার নির্দেশে প্রকাশ্যে আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করেছে। দেশের মা-বোনদের জীবনকে বিপর্যস্ত করেছে। কিন্তু আপনি তখনও কোনো প্রতিক্রিয়া দেননি। বরং পৈশাচিক উল্লাস করেছেন। আসলে আপনি ছিলেন জালিম সরকারের প্রধান। আয়না দিয়ে নিজের চেহারা দেখুন, তার প্রমাণ পাবেন।
গতকাল বুধবার বিকালে রাজধানীর জিপিও মিলনায়তনে ডাক বিভাগ কর্মচারী ইউনিয়ন আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে দেয়া বক্তব্যে হানিফ বেগম খালেদা জিয়ার বক্তব্যের প্রতিক্রিয়ায় এসব কথা বলেন।
সরকার পরিবর্তন হলে গুম হওয়া নেতাকর্মীদের ফিরে পাওয়া যাবে বিএনপি চেয়ারপারসনের এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, এই ধরণের মিথ্যাচার বন্ধ করুন। এই সরকার স্বাধীনতার স্বপক্ষের সরকার। দেশের উন্নয়ন করে জন মনে আশার সৃষ্টি করেছে। জনগণ বিশ্বাস করে যে কেবলমাত্র এই সরকার এলেই দেশের উন্নয়ন সম্ভব।
তিনি বলেন, পুনরায় ক্ষমতায় এসে আপনি দেশের মধ্যে হত্যা, দূ:শাসন চালানোর স্বপ্ন দেখছেন। কিন্তু জনগণ কোনোদিন এ স্বপ্ন বাস্তবায়ন করতে দেবে না।
খালেদা জিয়া সুযোগ পেলেই দেশের মানুষকে পুড়ে মারবেন এমন দাবি করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ বলেন, খালেদা জিয়া আসলে আপনার মধ্যে দেশের প্রতি দায়বদ্ধতা নেই। দেশের মানুষের প্রতি কোনো মমতা নেই। আপনার যত প্রেম, ভালবাসা, আবেগ, অনুভূতি সব পাকিস্তানের প্রতি।
হানিফ আরও বলেন, আপনি সুযোগ পেলেই ২০১৩/১৪/১৫ সালের মত দেশের মানুষকে পুড়িয়ে ছাড়খার করে দিবেন। জনগন সেই সুযোগ আর আপনাকে দেবে না।
ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মন্ডল, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদসহ ডাক বিভাগের কর্মচারী ইউনিয়নের  নেতারা এতে বক্তব্য রাখেন।
প্রসঙ্গত: আওয়ামী লীগ ক্ষমতা বিদায় হলে গুম, নিখোঁজ নেতাকর্মীদের সন্ধান পাওয়া যাবে এমন আশার কথা শুনিয়ে গত মঙ্গলবার এক ইফতার পার্টিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, আমরা এখনও আশা করি যে, তারা (গুম,নিখোঁজের শিকার) আছে, একদিন ফিরে আসবে। আপনারা দেখেন, সালাহউদ্দিন কাদের চৌধুরীর ছেলেকেও (হুম্মাম কাদের) ধরে নিয়ে  গেছিল, কয়েক মাস পর তাকে তার বাড়ির কাছে ফেলে দিয়ে গেছে। এরকম আরেকজন হলো  খোকন। তিনি আরও বলেন, আমি আশা করছি, জালিম-অত্যাচারী বিদায় হলে দেশে তখন তাদের  খোঁজ পাব। তখন তারা তাদের পরিবারের কাছে ফিরে যাবে। আমরা সেই আশায় আছি।



 

Show all comments
  • Nur- Muhammad ২২ জুন, ২০১৭, ৬:২২ পিএম says : 0
    জনাব হানিফ, দেশ নেত্রী ও জন নেত্রী গণতন্ত্রের প্রতীক। গণতন্ত্রের ধারক বাহক। হাসিনা ও খালেদা কখনো ভোটার বিহীন নয়। "৯৬ এবং "১৪ এ যে ভোটার বিহীন নির্বাচন ছিল, তাতে ও জনগণ হাসিনা খালেদাকে ভোটারবিহীন মনে করে না। কেননা এই দুই নেত্রী যে কোন সময়ের নির্বাচনে পাঁচ টি আসনে বিজয়ী নেত্রী। তাই মাননীয় প্রধানমন্ত্রীর সাথে মাননীয় জনপ্রিয় সাবেক প্রধানমন্ত্রীকে সন্বোধন করুন। শালিনতার পরিচয় দিন। তা হলে হাইবিডের বিশেষন মুছে রাজনীতিবিদ হওয়া যাবে। আন্দোলনের সময় জনগণের ব্যাপক ক্ষতি হয়। এটা ক্ষমতাসীনদের লোভ ও একগেমীর জন্য ঘটে। জনগণের প্রানের চাওয়া নিরপেক্ষ নির্বাচন। খালেদা জিয়া এটাই চেয়ে আন্দোলন করছে। আর আপনারা দমনের নামে যা করছেন, জনগণ ত সবই দেখছে। দয়া করে গনতন্ত্রের পথে আসুন। জনগণের ভোটাধিকার ফিরে দিন। ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply
  • harun ur rashid ২৩ জুন, ২০১৭, ১:৩১ পিএম says : 0
    hanif bhai, madam zia always see her face every hour, so she is beautiful lady. i think you dont see your face. no lady in the world who did not see her face on mirror.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ