Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাসিকের বরখাস্ত মেয়রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগের মামলায় রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) বরখাস্তকৃত বিএনপির মেয়র মোসাদ্দেক  হোসেন বুলবুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।
গতকাল (সোমবার) দুপুরে রাজশাহী চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান এ নির্দেশ দেন। এ সময় আদালতে মহানগর বিএনপিসাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ বিএনপির ২২ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জ গঠন করা হয়। জানা যায়, ২০১২ সালের ২২ এপ্রিল সরকারবিরোধী আন্দোলন চলাকালে মহানগরীতে পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে  বোয়ালিয়া মডেল থানায় মামলা করে পুলিশ। এ মামলায় গতকাল  সোমবার রাজশাহী সিটি করপোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র  মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপিসাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদাসহ ২২ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে চার্জ গঠন করেন রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মিজানুর রহমান।
আসামিদের মধ্যে রাজশাহী সিটি করপোরেশনের সাময়িক বরখাস্তকৃত  মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৫ জন আদালতে উপস্থিত না থাকায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালতের বিচারক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসিকের বরখাস্ত মেয়রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ