Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খতমে তারাবী শেষ করেছেন খালেদা জিয়া

পবিত্র ওমরাহতে যেতে পারেন

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ১:২১ এএম

স্টাফ রিপোর্টার : অর্ধেক রমজানেই খতমে তারাবী শেষ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। পবিত্র রমজান উপলক্ষে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে প্রতিবছর খতমে তারাবীর আয়োজন করা হয়। নিয়মিতভাবে বিএনপি প্রধান ২০/২১ রমজানের দিকে সৌদি বাদশার আমন্ত্রণে পবিত্র ওমরাহ পালনে সৌদি আরব যান। সেজন্য এ খতমে তারাবী প্রতিবছরই রমজানের ১৫টির মধ্যেই শেষ করা হয়।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ইনকিলাবকে জানান, গত ১৪ রমজান শনিবার রাতে তারাবী নামাজের মধ্য দিয়ে এ কোরআন খতম সম্পন্ন হয়। খতমে তারাবীর এ আয়োজনে নারীরাও যাতে অংশ নিতে পারেন সেজন্য শুরুর দিন থেকেই তাদের জন্য পৃথক ব্যবস্থা করা হয়েছিল।
দু‘জন কোরআনে হাফেজের ইমামতিতে এ খতম তারাবিতে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী, দলের প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, দলীয় নেতা এমরান সালেহ প্রিন্স, আমিরুল ইসলাম খান আলিম, শহীদুল ইসলাম বাবুল, বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, একান্ত সচিব আব্দুস সাত্তারসহ মহিলা দলের  কেন্দ্রীয় নেত্রীগণ ও কার্যালয়ের কর্মকর্তা, কর্মচারীরাও নিয়মিত অংশ নেন।
তারাবী নামাজে কোরআন খতম শেষে এক বিশেষ মোনাজাতে দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনার পাশাপাশি উপস্থিত সবার এবং তাদের পরিবারের জন্যও দোয়া করা হয়।



 

Show all comments
  • zahid ১২ জুন, ২০১৭, ৫:২১ এএম says : 0
    inkilab valo kolom like
    Total Reply(0) Reply
  • saleh ১২ জুন, ২০১৭, ৪:৪০ পিএম says : 0
    আল্লাহ আমাদেরকে পাপিদের হতে মুক্ত কর ্
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ