Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মূর্তি উচ্ছেদ ও তিন বাম মন্ত্রীকে অপসারণ করতে হবে -মাওলানা নেজামী

মসজিদ নিয়ে উস্কানি বরদাশ্ত করা হবেনা

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী  বলেছেন যে, মূর্তি স্থনান্তর নয়, উচ্ছেদ করতে হবে।  তিনি বলেন, মসজিদসহ ইসলামী প্রতিষ্ঠান সম্পর্কে কোনো প্রকার ব্যাঙ্গাত্মক, অরুচিকর ও অবমাননাকর উক্তি বরদাশত করা হবেনা।  তিনি  বলেন, ইসলামপন্থীদের অনৈক্যের সুযোগে মূর্তিবাদীরা মাথাচাড়া দিয়ে উঠেছে। ভাস্কর্য (মূর্তি) না থাকলে মসজিদ থাকবে না বলে ধৃষ্টতাপূর্ণ মন্তব্য করেছেন সুলতানা কামাল।  তিনি বলেন, এধরনের ধৃষ্টতামূলক বক্তব্য বরদাশ্ত করা হবে না।  মাওলানা নেজামী বলেন, মূর্তির পক্ষের তিন বামমন্ত্রীকে অপসারণ করতে হবে।   
আইওজে চেয়ারম্যান বৃহস্পতিবার বিকেলে ইসলামী ঐক্যজোট নরসিংদি জেলা শাখার ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। নরসিংদী শহরস্থ মহিউস সুন্নাহ মাদরাসা মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা একেএম আশরাফুল হক, কেন্দ্রীয় নেতা পীরজাদা সৈয়দ মোঃ আহসান, জেলা সহসভাপতি আলহাজ¦ মোঃ উবায়দুল হক,  সাধারণ সম্পাদক এইচ এম হারিছুল হক, সহকারী সাধারণ সম্পাদক মুফতি ফয়জুল্লাহ আজিজি ও মুফতি আল-আমিন, মাওলানা খায়রুল ইসলাম ফরাজী, মুফতি উসমান গণি ও খেলাফত মজলিস নেতা মুফতি নিজাম উদ্দিন প্রমূখ।
তিনি  আরো বলেন, রমজান জনমনে সন্ত্রাস বিরোধী চেতনা সঞ্জীবিত করার প্রেরণা যোগায়।  রমজানের  উদ্দেশ্য ইসলাম বিরোধী যেকোন কর্মকান্ডের  বিরুদ্ধে মুসলমানদের সংগ্রামী চেতনাকে সঞ্জীবিত করে।  কারণ সিয়াম সাধনায় ইসলামী বিশ্বাস ও মূল্যবোধকে অনাচার ও কদাচার থেকে মুক্ত রাখতে সহায়তা করে।



 

Show all comments
  • ibrahim islam Emon ১০ জুন, ২০১৭, ৩:৩৩ পিএম says : 0
    মসজিদ অাল্লাহর ঘড় কেয়ামত পয্ন্তু সাড়া বিস্বে থাকবে থাকবেনা তোর মত সয়তানরা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ