Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্বিতীয় দিনেও খাবার ও কাপড় বিতরণ করেছেন খালেদা জিয়া

জিয়ার শাহাদাতবার্ষিকী

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বুধবার দ্বিতীয় দিনের মতো রাজধানীর বিভিন্ন স্থানে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
গতকাল বুধবার সকাল সাড়ে ১১টায় বিএনপি চেয়ারপারসন মহাখালী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের কাছে কমিউনিটি  সেন্টারের সামনে দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণের দ্বিতীয় দিনের কর্মসূচি শুরু করেন। এরপর বাড্ডা, রামপুরা, ডুমনি ইউনিয়ন, খিলক্ষেত, উত্তরার বিভিন্ন স্থানে দুস্থদের মধ্যে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, ঢাকা দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, উত্তরের সহসভাপতি মুন্সি বজলুল বাসিত আনজু, সাধারণ সম্পাদক  আহসানুল্লাহ হাসান প্রমুখ চেয়ারপারসনের সঙ্গে উপস্থিত ছিলেন।
দ্বিতীয় দিনে গতকাল বুধবার মীরপুর, পল্লবী, কাজীপাড়া, মোহাম্মদপুর শহীদ পার্ক, কাওরান বাজার, এফডিসি গেটসহ মোট ১৬টি স্পটে এই কর্মসূচিতে বিএনপি চেয়ারপারসন অংশ নেন। এর আগে গত মঙ্গলবার জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাতবার্ষিকীর দিন রাজধানীতে ২৪টি স্থানে খালেদা জিয়া দুস্থদের মধ্যে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।



 

Show all comments
  • সুজন ১ জুন, ২০১৭, ২:৫৫ এএম says : 0
    জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে খুব ভালো একটি কর্মসূচি নিয়েছে বিএনপি।
    Total Reply(0) Reply
  • Fatema Akter Rubina ১ জুন, ২০১৭, ১:০৯ পিএম says : 0
    Allah also bless you
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ