Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অধ্যাপিকা রেহানা প্রধান জাগপার সভাপতি নির্বাচিত

| প্রকাশের সময় : ২৯ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : জাগপার সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপিকা রেহানা প্রধান। গতকাল আসাদ গেট দলীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। প্রখাত রাজনীতিক শফিউল আলম প্রধানের মৃত্যুতে জাগপার সভাপতির পদটি শূন্য হয়। সভায় পার্টির গঠনতন্ত্র মোতাবেক কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সহ সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধানকে জাগপার সভাপতির দায়িত্ব প্রদান করা হয়। শফিউল আলম প্রধানের সুযোগ্য কন্যা ব্যারিস্টার তাসমিয়া প্রধানকে সিনিয়র সহ সভাপতির দায়িত্ব অর্পণ করা হয়।
 অধ্যাপিকা রেহানা প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় সভার শুরুতেই জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শফিউল আলম প্রধানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন ও দোয়া করা হয় এবং দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য খন্দকার আবিদুর রহমান (রংপুর), আবু মোজাফফর মো. আনাছ (চট্টগ্রাম), নিজাম উদ্দিন অমিত (যশোর), এম.এ মান্নান (ঢাকা), রকিবউদ্দিন চৌধুরী মুন্না (দিনাজপুর), যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, হাসমত উল্লাহ, অধ্যাপক ইকবাল হোসেন, সৈয়দ শফিকুল ইসলাম, আওলাদ হোসেন শিল্পী, শেখ জামাল উদ্দিন, সালাউদ্দিন মিঠু (খুলনা), ভিপি মজিবুর রহমান (ঢাকা), রোকনউদ্দিন হাজারী, সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল হুমায়ুন কবির (গাজীপুর), শেখ শহীদুল হক, যুব বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, ইনসান আলম আক্কাছ, মানিক সরকার, মেজবাহ উদ্দিন (কিশোরগঞ্জ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাগপার প্রধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ