Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ গণতন্ত্রের ভাষা বুঝে না -আসম হান্নান শাহ

প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : বিগত দিনের নির্বাচনগুলোতে আওয়ামী লীগ সরকার কতটা জোর জবরদস্থি করেছে এটা সবাই জানে। ১০টা হোন্ডা আর ২০টা গুন্ডা নিয়ে ভোট কেন্দ্র দখল করে। পুলিশ বাঁধা দেয় না। বরং সহযোগিতা করে। এত কিছুর পরও আমরা নির্বাচনে অংশগ্রহণ করি তার ২টি কারণ। এক নির্বাচনে প্রচারণার জন্য হলেও আমরা স্বাধীনভাবে বাহিরে যেতে পারি। দুই এ সরকারকে যদি সব ছেড়ে দেই তাহলে সব কিছু নির্বিচারে শাসন করবে। নির্বাচনে অংশগ্রহণ করে আমরা তা প্রতিহত করতে চেষ্টা করছি। সরকার বিএনপিকে নিঃশেষ করে দেয়ার চেষ্টা করেছে। কিন্তু পারেনি, কারণ আমাদের আসল শক্তি তৃণমূলে। সরকার যতই নির্যাতন করুক তৃণমূল থেকে বিএনপি মুছে দিতে পারবে না। আওয়ামী লীগ আসলে গণতন্ত্রের ভাষা বুঝে না। গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মহরাবহ এলাকায় গতকাল শনিবার দুপুরে এক সামাজিক অনুষ্ঠানে বক্তব্যদানকালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আসম হান্নান শাহ  এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিভিন্ন মিডিয়াতে আসছে দিল্লি সব সময় আমাদের দেশের সাথে থাকবে। আসলে এটা কথার কথা। সত্যিকার অর্থে তারা আমাদের পাশে নেই। ওরা আমাদের পানি দেয় না। সীমান্তে আমাদের লোক গেলে গুলি করে মারে। যার কোন বিচারই হয় না। দলের নেতাকর্মীদের উদ্দেশে দলের এ প্রবীণ নেতা বলেন, কোন অবস্থাতেই ধানের শীষের ক্ষতি করা যাবে না। আসন্ন ইউপি নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে সবাই কাজ করবেন। নিজেদের মধ্যে দ্বন্দ্ব ঘটিয়ে বিভাজন তৈরি করবেন না।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএপির নির্বাহী কমিটির সদস্য কাজী সাইয়েদুল আলম বাবুল, সাবেক উপজেলা চেয়ারম্যান আঃ লতিফ, সাবেক ইউপি চেয়ারম্যান আঃ কাদের, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পারভেজ আহম্মেদ, বিএনপি নেতা এবাদত হোসেন, তপন খান, শিপলু বকশী, ইউপি সদস্য আব্দুস সালাম, সাবেক ইউপি সদস্য মতিউর রহমান, চেয়ারম্যান প্রার্থী কহিনূর ইসলাম রাজু ও মাকসুদুর রহমান হেলালী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ গণতন্ত্রের ভাষা বুঝে না -আসম হান্নান শাহ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ