Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বসুন্ধরা টিস্যু ট্রেড স্কিমের সাফল্য উদযাপন

প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : “সমৃদ্ধির পথে মিলি একসাথে” এর সাফল্যগাঁথা স্লোগানে জমকালো আয়োজনে উদযাপিত হলো বসুন্ধরা টিস্যু পণ্যের ট্রেড স্কিম ২০১৫। সম্প্রতি বসুন্ধরা টিস্যুর আয়োজনে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এই সাফল্য উদযাপন করা হয়। এ সময় বসুন্ধরা টিস্যুর ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার প্রায় দুই হাজার ৪০০ জন ব্যবসা সহযোগী অংশ নেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিএফডিও মো. তোফায়েল হোসেন, বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মইনাল হোসেন, হেড অব. প্রজেক্ট আবুল হাসান ,বসুন্ধরা টিস্যুর জিএম (সেল্স) মাসুদুজ্জামান, বসুন্ধরা পেপার মিলসের হেড অব ব্র্যান্ড সেলিম উল্লাহ (সেলিম), জিএম (বিডি এন্ড বিআই) তৌফিক হাসান, জিএম (এইচ আর এন্ড এডমিন) দেলোয়ার হোসেন, জিএম (একাউন্টস এন্ড ফিন্যান্স) মির্জা মুজাহিদুল ইসলামসহ আরও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
রাত ৭ টার দিকে বর্ণাঢ্য এই আয়োজনের উদ্বোধন ঘোষণা করেন বসুন্ধরা গ্রুপের চিফ ফিনান্সিয়াল এন্ড ডেভলোপমেন্ট অফিসার মো. তোফায়েল হোসেইন।
এরপর খুচরা বিক্রেতাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য দেন বসুন্ধরা পেপার মিলসের জেনারেল ম্যানেজার সেল্স, মো. মাসুদুজ্জামান।
অনুষ্ঠানের শুরুতে ডিলার ও খুচরা বিক্রেতারা বসুন্ধরা টিস্যুর বাজার সম্প্রসারণে নানা পরামর্শ দেন। তারা জানান, বাজারে গুণগত মান ও জনপ্রিয়তায় বসুন্ধরা টিস্যুই সেরা টিস্যু।
খুচরা বিক্রেতাদের বিভিন্ন প্রশ্নের জবাবে উপ-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান বলেন, বসুন্ধরা গ্রুপ পণ্যের গুণগত মানে কখনো ছাড় দেয় না। আপনাদের বক্তব্যে আজ এটাই উঠে এসেছে। আর আপনাদের সব পরামর্শ কাজে লাগিয়ে আমরা আরো এগিয়ে যাব। তিনি বিক্রেতা ও ব্যবসা সহযোগীদের বসুন্ধরা টিস্যুর বাজার বাড়াতে আরো উদ্যমী হয়ে কাজ করার পরামর্শ দেন। অনুষ্ঠান শেষ হয় মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের মাধ্যমে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বসুন্ধরা টিস্যু ট্রেড স্কিমের সাফল্য উদযাপন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ