Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অপরাজনীতিকে বাংলাদেশ থেকে বিদায় করতে চাই

টুইটারে খালেদা জিয়ার আশাবাদ

| প্রকাশের সময় : ২২ মে, ২০১৭, ১২:০০ এএম



স্টাফ রিপোর্টার  : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুলশানে তার কার্যালয়ে পুলিশী তল্লাশীর প্রতিবাদে টুইট করেছেন। টুইটে তিনি বাংলাদেশ থেকে অপরাজনীতিকে বিদায় দেয়ার আশাবাদ প্রকাশ করেছেন। তিনি বলেন, পুলিশকে অকারণে অপব্যবহার করে বিরোধী দলের অফিস তছনছ করার মতো অপরাজনীতিকে আমরা বাংলাদেশ থেকে বিদায় করতে চাই। গতকাল রোববার তার টুইটার অ্যাকাউন্টে দেয়া এক টুইটে তিনি এসব কথা বলেন। গতকাল শনিবার সকালে গুলশান থানা পুলিশ আদালতের সার্চ ওয়ারেন্ট দেখিয়ে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে তল্লাশি করে। এই ঘটনার প্রতিবাদেই নিজের টুইটারে অভিমত ব্যক্ত করলেন বিএনপি প্রধান।
স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত
গুলশানে রাজনৈতিক কার্যালয়ে পুলিশি তল্লাশির ঘটনায় উদ্ভূত পরিস্থিতিতে পরবর্তী করণীয় ঠিক করতে দলের নীতি নির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির বৈঠক করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। গতকাল রাত সাড়ে আটটায় গুলশান চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। বৈঠকে সা¤প্রতিক রাজনৈতিক পরিস্থিতি, খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে হঠাৎ পুলিশি তল্লাশি এবং এর পরিপ্রেক্ষিতে দলের ভবিষ্যত কর্মপন্থা বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে আরও উপস্থিত ছিলেন, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, লেফট্যানেন্ট জেনারেল (অব.) মাহাবুবুর রহমান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ