Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ২ নবজাতকসহ ৩ লাশ উদ্ধার বিদ্যুৎস্পৃষ্টে ১ জনের মৃত্যু

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ভাটারা এবং মোহাম্মদপুর থানা এলাকা থেকে ২ নবজাতকের লাশ উদ্ধার করছে পুলিশ। খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে সুমন (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এছাড়া মগবাজারে শফিউল্লাহ (৮৬) নামে এক বৃদ্ধের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, ওই বৃদ্ধের মৃত্যু রহস্যজনক। ময়নাতদন্তের জন্য লাশগুলো ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।  
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে ভাটারা থানার পশ্চিম নুরের চালা ইদ্রিস আলীর কবরস্থান থেকে ২ দিন বয়সী এক নবজাতকের (২ দিন) লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি কাপড় ও কাগজ দিয়ে মোড়ানো ছিলো। নবজাতকের লাশের শরীরের বিভিন্ন স্থানে নিচতলার বাসা থেকে ৫ দিন বয়সী এক নবজাতকের লাশ উদ্ধার করে পুলিশ। নবজাতকের মা কুমকুম বেগমের অভিযোগ,  নবজাতকের বাবা সাজ্জাদ শিশুটিকে বৃহস্পতিবার রাতে কোল থেকে ফেলে দেয়। এতে তার সন্তান মারা যায়। কুমকুম আরো বলেন, তার স্বামী নাসিমা নামে অপর একটি মেয়েকে বিয়ে করে আলাদা বাসায় বসবাস করছেন। দ্বিতীয় স্ত্রীর পরামর্শে তার সন্তানকে কৌশলে হত্যা করেছে। নবজাতকের মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠায়।
এদিকে গতকাল বিকেল সাড়ে ৫টায় খিলগাঁও জোড়া পুকুরপাড় এলাকায় ওয়াজ মাহফিলের জন্য তৈরি প্যান্ডেলের বৈদ্যুতিক তারে জড়িয়ে সুমন (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত সুমন খিলগাঁও মডেল হাই স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্র। তার বাবার নাম রফিক উল্লাহ। বাসা খিলগাঁও তিলপাড়া ক-খ ক্লাবের পাশের গলি। ১ ভাই ১ বোনের মধ্যে সে ছোট।
এছাড়া বিকেল সাড়ে ৫টায় মগবাজার নয়াটোলা চেয়ারম্যান গলির ৫০৬ নম্বর নিজের বাড়ির বাউন্ডারির মধ্যে অগ্নিদগ্ধ অবস্থায় পড়েছিলেন বৃদ্ধ শফিউল্লাহ। তাকে আশঙ্কজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তিনি বাধ্যর্কজনিত কারনে খুবই অসুস্থ। রোগ যন্ত্রনায় তিনি নিজেই গায়ে আগুন ধরিয়ে আতœহত্যা করেছেন নাকি তার সেবা করতে গিয়ে ক্লান্ত পরিবারের কেউ তার গায়ে আগুন ধরিয়ে দিয়েছে তা নিশ্চিত হতে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য লাশ পাঠিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে ২ নবজাতকসহ ৩ লাশ উদ্ধার বিদ্যুৎস্পৃষ্টে ১ জনের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ