Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে দুই শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : চাটখিল উপজেলার রামনারায়নপুর ও পরকোর্ট ইউনিয়ন থেকে জমজ দুই ভাইসহ ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত পৃথক স্থান থেকে লাশগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলোÑ রামনারায়নপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের কামার বাড়ীর সউদি প্রবাসী শহীদ উল্লার ছেলে মাহমুদ হাসান (২) ও মাইনুল হোসেন (২)। অপর নারীর পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে দুই ভাই মাহমুদ ও মাইনুল তাদের বাড়ীর আঙ্গিনায় খেলা করছিল। সকাল ১০টার দিকে তাদের দু’জনকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে থাকে। এক পর্যায়ে বাড়ির পাশে পুকুরের মধ্যে দুই জমজ শিশুর লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে। অপরদিকে দুপুরে চাটখিল উপজেলার পরকোর্ট ইউনিয়নের চোচালিয়া গ্রামের পাটোওয়ারী বাড়ির পুকুরে এক বৃদ্ধা মহিলার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
চাটখিল থানার ওসি মো. নাসিম উদ্দিন জানান, অজ্ঞাত পরিচয় এক নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে সে একজন ভিক্ষুক ও কোন একসময় পুকুরে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাটখিলে দুই শিশুসহ ৩ জনের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ