Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড় ভাই বাহিনীর ২ জলদস্যু আটক অস্ত্র উদ্ধার

সুন্দরবনে র‌্যাবের অভিযান

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের পশুর নদীর জুমরার খাল এলাকায় র‌্যাব-৮ এর অভিযানে জলদস্যু ‘বড় ভাই’ বাহিনীর দুই সদস্য আটক হয়েছে। এসময় ৪টি দেশী বিদেশী আগ্নেয়াস্ত্র ও ১৯ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। আটক জলদস্যুরা হলো রামপাল উপজেলার সুলতানিয়া গ্রামের আবু তালেব শেখের ছেলে খলিল শেখ ওরফে রাঙ্গা মিয়া (৩২) ও একই উপজেলার কালিকা প্রসাদ গ্রামের মৃত কাওছার আলী মোল্লার ছেলে নজরুল ইসলাম মোল্লা (৪২)।
র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর আদনান কবির জানান, সুন্দরবনের জুমরার খাল এলাকায় জলদস্যু ‘বড় ভাই’ বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা দুপুরে এ অভিযান শুরু করেন।
রড় ভাই বাহিনীর সদ্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব তাদের ধাওয়া করে দুই দস্যুকে আটক করে। এসময় তাদের কাছ থেকে দেশী-বিদেশী ৪টি আগ্নেয়াস্ত্র ও ১৯ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করে।সাম্প্রতিক কালে এই দস্যু বাহিনীটি সুন্দরবনের শিবসা, আড়পাঙ্গাসিয়া, ছোটকলাগাছিয়া নদী, খুলনা এবং চাঁদপাই রেঞ্জের বিভিন্ন চর অঞ্চলে উল্লেখযোগ্য সংখ্যক জেলেকে অপহরণ করে মুক্তিপন আদায়সহ নৃশংস ডাকাতি করে আসছিলো ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ