Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাকিন পরিবারের মিলনমেলা

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশের সর্ববৃহৎ আবাসন প্রকল্প ‘বিজয় রাকিন সিটি’ এর নির্মাতা ‘রাকিন ডেভেলপমেন্ট কোম্পানি বাংলাদেশ লি:’ তাদের সকল সম্মানিত গ্রাহক ও তাদের পরিবার নিয়ে এক মিলনমেলার আয়োজন করে। ২৯ এপ্রিল রাজধানীর মিরপুরে অবস্থিত পুলিশ কনভেনশন হলে দিনব্যাপী অনুষ্ঠিত জাঁকজমকপূর্ণ এই মিলনমেলায় উপস্থিত হয় রাকিন পরিবারের সকল সদস্য ও তাদের পরিবারবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এস এ কে একরামুজ্জামান। এ ছাড়াও উপস্থিত ছিলেন রাকিনের প্রধান পরিচালন কর্মকর্তা লে. কর্র্নেল (অব:) এ কে এম জহুরুল ইসলাম পিএসসি, মহাব্যাবস্থাপক বিক্রয় ও বিপণন এস এম শাকিল সারোয়ার, প্রধান বিপণন কর্মকর্তা নাজমুল খান মজলিস, প্রধান অর্থ কর্মকর্তা গিরিশ কুমারসহ প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।
১৯৫০টি অ্যাপার্টমেন্ট সম্বলিত রাকিনের এই অত্যাধুনিক আবাসন প্রকল্পে আধুনিক জীবনযাপনের সম্ভাব্য সমস্ত সুযোগ-সুবিধাসহ আরো থাকছে শপিং মল, স্কুল, কমিউনিটি ক্লাব, মসজিদ ইত্যাদি। প্রকল্পটির নির্মাণ কাজের দায়িত্বে আছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মধ্যপ্রাচ্যভিত্তিক প্রতিষ্ঠান এসলা কনস্ট্রাকশন কোম্পানি।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ