Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বসুন্ধরা টিস্যু ট্রেড স্কিম সাফল্য উদ্যাপন

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

‘সমৃদ্ধির পথে মিলি একসাথে’-এর সাফল্যগাথা স্লোগানে জমকালো আয়োজনে উদ্যাপিত হলো বসুন্ধরা টিস্যু পণ্যের ট্রেড স্কিম ২০১৫। সম্প্রতি বসুন্ধরা টিস্যুর আয়োজনে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এই সাফল্য উদ্যাপন করা হয়। এ সময় বসুন্ধরা টিস্যুর ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার প্রায় দুই হাজার ৪০০ জন ব্যবসা সহযোগী অংশ নেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান। আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিএফডিও মো. তোফায়েল হোসেন, উপদেষ্ঠা মইনাল হোসেন, হেড অব প্রজেক্ট আবুল হাসান, বসুন্ধরা টিস্যুর জিএম (সেলস) মাসুদুজ্জামান, বসুন্ধরা পেপার মিলসের হেড অব ব্র্যান্ড সেলিম উল্লাহ (সেলিম), জিএম (বিডি এন্ড বিআই) তৌফিক হাসান, জিএম (এইচ আর এন্ড এডমিন) দেলোয়ার হোসেন, জিএম (একাউন্টস এন্ড ফিন্যান্স) মির্জা মুজাহিদুল ইসলাম সহ আরও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
বর্নাঢ্য এই আয়োজনের উদ্ধোধন ঘোষনা করেন বসুন্ধরা গ্রুপের চিফ ফিনান্সিয়াল এন্ড ডেভলোপমেন্ট অফিসার মো: তোফায়েল হোসেইন। এরপর খুচরা বিক্রেতাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য দেন বসুন্ধরা পেপার মিলসের জেনারেল ম্যানেজার সেলস, মো: মাসুদুজ্জামান।
অনুষ্ঠানের শুরুতে ডিলার ও খুচরা বিক্রেতারা বসুন্ধরা টিস্যুর বাজার সম্প্রসারণে নানা পরামর্শ দেন। তারা জানান, বাজারে গুণগত মান ও জনপ্রিয়তায় বসুন্ধরা টিস্যুই সেরা টিস্যু।
অনুষ্ঠান শেষ হয় মনোজ্ঞ এক সাংষ্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের মাধ্যমে। Ñপ্রেস বিজ্ঞপ্তি


আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন উদ্বোধন
পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : পার্বতীপুর উপজেলাসহ দেশের ১২৫টি উপজেলায় আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন (ইউআইটিআরসিই) বুধবার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রীর কার্যালয়ে শাপলা হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে উদ্বোধন ঘোষণা করেন। বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস) শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে দক্ষিণ কোরিয়ার আর্থিক সহায়তায় পার্বতীপুরসহ ১২৫টি উপজেলায় নির্মিত আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন (ইউআইটিআরসিই) উদ্বোধন করে কার্যক্রম শুরু হয়। এ উপলক্ষে পার্বতীপুর উপজেলায় ট্রেনিং সেন্টারে উদ্বোধনীতে যোগ দেন উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহামুদুর রহমান, পৌর মেয়র এ জেড এম মেনহাজুল হক, মহিলা ভাইস চেয়ার শাহিদা খাতুন শাহি, পার্বতীপুর মডেল থানার ওসি মাহামুদুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার সমশের আলী মন্ডল, কৃষিবিদ নুর মোহাম্মদ রাজা, এড. সৈয়দুল আলম শান্তুসহ সকল কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও সুপার। অনুষ্ঠানটি আয়োজন করেন উপজেলা পরিষদ ও মাধ্যমিক শিক্ষা অফিসার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বসুন্ধরা টিস্যু ট্রেড স্কিম সাফল্য উদ্যাপন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ