Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও লাইকামানি ফিন্যান্সিয়াল সার্ভিসেস চুক্তি

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ও লাইকামানি ফিন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের মধ্যে গতকাল এক চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তি অনুযায়ী ইউরোপ, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের গ্রাহকবৃন্দ বিশেষ করে প্রবাসীদের সর্বোত্তম সেবা প্রদান করা হবে। ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ ই আব্দুল মুহাইমেন এবং এলএমএফএসের পরিচালক ভিরা মুথুসামি স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
ইউসিবির এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান শওকত আজিজ রাসেল এবং ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ আলী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শহিদুল ইসলাম, ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা আহমুদ রফিকুর রহমান, ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তারিকুল আজম, ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সোহরাব মুস্তাফা, ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরি, এলএমএফএসের লিগাল কন্সাল জয়নাল আবেদিনসহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। লাইকামানি ফিন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড যুক্তরাজ্যভিত্তিক এফসিএ রেগুলেটেড কোম্পানী। উল্লেখ্য, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউনাইটেড

৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ