Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জে ভোলাহাট উপজেলার গিলাবাড়ি সীমান্তে রোববার রাতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সাইদুল ইসলাম (২৮) নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন। নিহত সাইদুল ইসলাম উপজেলার শিকারি গ্রামের এরফান আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, সাইদুলসহ কয়েকজন গিলাবাড়ি সীমান্তের ২০১/৯-আর সীমান্ত পিলার এলাকা দিয়ে ভারতে গরু আনতে যাওয়ার সময় রোববার রাত ১০টার দিকে ভারতের আদমপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এতে সাইদুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে মারা যায়। পরে তার সহযোগীরা সাইদুলের লাশ বাড়িতে নিয়ে আসে।
ভোলাহাট থানার ওসি মহসিন আলী জানান, সীমান্ত পারাপারের সময় সাইদুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে মারা যান। খবর পেয়ে পুলিশ সোমবার ভোর সাড়ে ৬টার দিকে তার বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল রাশেদ আলী জানান, সাইদুলের গুলিবিদ্ধ লাশ তার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়েছে কি না বিষয়টি নিশ্চিত হতে খোঁজখবর নেয়া হচ্ছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ